শুক্রবার, ১৪ মে ২০২১, ০৭:১২ পূর্বাহ্ন

বগুড়ায় রাতে ‘সহিংসতা’, সকালে যুবলীগ নেতা আটক

শাজাহানপুর প্রতিনিধিঃ সহিংসতার ঘটনায় বগুড়ার শাজাহানপুর থেকে যুবলীগ নেতা নাদিম প্রমাণিককে আটক করেছে পুলিশ। শুক্রবার সকালে তার নিজ বাড়ি উপজেলার ফুলতলা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক নাদিম বগুড়া পৌরসভার ১৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। ওই নাদিমের সঙ্গে থাকা ওমর ফারুক নামের আরও একজনকেও আটক করা হয়।

নাদিমকে আটকের বিষয়টি বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফয়সাল মাহমুদ দুপুরে মোবাইলে ফোনে নিশ্চিত করেছেন। 

স্থানীয়রা জানান, গতকাল বৃহস্পতিবার রাতে বগুড়ার শাজাহানপুর উপজেলার জাহাঙ্গীরাবাদ ফুলতলা এলাকায় রমজান নামের এক যুবককে কুপিয়ে আহত করা হয়। আহত রমজান ফুলতলা এলাকার বাসিন্দা। তার বাবার নাম শুকুর আলী। বর্তমানে তিনি বগুড়া সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এই ঘটনায় নাদিমের প্রতিপক্ষের দুজন আহত হয়েছেন বলে জানা গেছে। আর আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন থাকা রমজান নাদিমের চাচাতো ভাই।

নাদিমের স্ত্রী আরজু বেগম  জানান, সকাল সাড়ে দশটার দিকে বাসায় গোসল করে নাদিম বাসার সামনেই ছিলেন। এ সময় পুলিশ এসে তাকে ধরে নিয়ে গেছে। তার বিরুদ্ধে কোনো মামলায় গ্রেপ্তারি পরোয়ানা নেই। নাদিমের সঙ্গে থাকা ওমর ফারুককেও পুলিশ ধরে নিয়ে যায়। 

পুলিশ কর্মকর্তা ফয়সাল জানান, বৃহস্পতিবার রাতের ওই ঘটনার কারণে নাদিমকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। পরে বিস্তারিত জানানো হবে। 

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com