সোমবার, ২১ Jun ২০২১, ০৬:৪৭ পূর্বাহ্ন

বগুড়ায় ছাত্র অধিকারের ৩ নেতাকর্মী আটকের পর মুচলেকা দিয়ে ছাড়া পেল

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া পৌর এডওয়ার্ড পার্ক থেকে গোপন বৈঠকের সময় ছাত্র অধিকার পরিষদের ৩ নেতা কর্মীকে আটক করে পুলিশে দেয় ছাত্রলীগ নেতা কর্মীরা। পরে পুলিশের কাছে মুচলেকা দিয়ে ছাড়া পায় তারা।শনিবার (২৭ মার্চ) দুপুরে তাদেরকে আটক করা হয়।
ছাত্র অধিকারের নেতারা হলেন, বগুড়া জেলা ছাত্র অধিকার পরিষদের সহ-সভাপতি শিমুল খন্দকার, সাধারণ সম্পাদক মিজানুর রহমান পলাশ ও কর্মী আমির হামজা।

স্থানীয়রা জানান, শনিবার দুপুরে বগুড়া পৌর এডওয়ার্ড পার্কে ছাত্র অধিকার পরিষদের নেতাকর্মীরা একত্রিত হয়ে বৈঠক করছিলেন। এ সময় জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাসের নেতৃত্বে নেতাকর্মীরা সেখানে উপস্থিত হন। ছাত্রলীগের নেতাকর্মীদের উপস্থিতি টের পেয়ে ছাত্র অধিকার পরিষদের নেতাকর্মীরা এদিক সেদিক দৌরে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। হঠাৎ দৌরে পালাতে দেখে ছাত্রলীগ নেতা কর্মীদের সন্দেহ হয়। এসময় তাদের ধাওয়া দিয়ে তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করে ছাত্রলীগ নেতা কর্মীরা।

যুব অধিকার পরিষদ বগুড়ার সমন্বয়ক শহিদুল ইসলাম সেতু বলেন, ‘শনিবার দুপুরে আমাদের মিছিলের কর্মসূচি ছিল, কিন্তু তা বাতিল করা হয়েছে। পৌর পার্কে আমরা বসেছিলাম। এ সময় ছাত্রলীগ ধাওয়া করে। তারা আমাদের তিন কর্মীকে আটক করে পুলিশে দিয়েছে।’

এ প্রসঙ্গে বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস বলেন, ‘আমরা পৌর পার্কে ঘুরতে আসি। এ সময় পার্কে অবস্থান নেওয়া ৩০-৪০ জন আমাদের দেখে দৌড় দেয়। এতে আমাদের সন্দেহ হলে তাদের ধাওয়া করি। পরে ছাত্র অধিকার পরিষদ বগুড়ার সাধারণ সম্পাদক পলাশসহ তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করি।
এ বিষয়ে বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবীর বলেন, ছাত্র অধিকার পরিষদের তিনজনকে আটকের পরে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com