সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৬ অপরাহ্ন

News Headline :

বগুড়ার ফুলতলায় আবারো যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৪

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার ফুলতলা এলাকায় যুবলীগ নেতা নাদিম ও লিখন গ্রুপের পাল্টাপাল্টি হামলায় উভয়পক্ষের ৪ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে লিখন গ্রুপের মশিউর (৩০) নামে একজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহতরা হলেন- লিখন গ্রুপের দুই ভাই ফুয়াদ (৩২) ও ফয়সাল (২৮) এবং নাদিম গ্রুপের রমজান (৩৫)।

বৃহস্পতিবার (২৫ মার্চ) রাত ৯টার দিকে বগুড়া শহরের ফুলতলা বাজার এলাকায় এই ঘটনা ঘটে। ঘটনার পরপরই পুলিশ গিয়ে তল্লাশি চালায়। বর্তমানে ওই এলাকায় পুলিশের নজরদারি বাড়ানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে।

জানা গেছে, গত ২২ ফেব্রুয়ারি দুপুরে বগুড়া শহরের ফুলতলা কাঁচাবাজার এলাকায় লিখন গ্রুপের ফোরকান নামে একজনকে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় বগুড়া শহর যুবলীগের ১৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক নাদিম প্রামানিককে প্রধান আসামি করে ১৩ জনের নামে থানায় মামলা দায়ের করা হয়। মামলায় ১৩ জন আসামির মধ্যে নাদিম পরিবারেরই ১১ জন রয়েছেন। ফোরকান হত্যা মামলাটি বর্তমানে গোয়েন্দা পুলিশ তদন্ত করছেন। এ অবস্থায় বৃহস্পতিবার উচ্চ আদালত থেকে ফোরকান হত্যা মামলার আসামিরা অন্তবর্তীকালীন জামিন পান। জামিন পেয়ে এলাকায় ফিরলে বৃহস্পতিবার রাতে ফুলতলা বাজার এলাকায় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। হামলায় লিখন গ্রুপের নিহত ফোরকানের দুভাই ফুয়াদ (৩২) ও ফয়সাল (২৮), মামাতো ভাই মশিউর (৩০) এবং নাদিমের গ্রুপের রমজান নামে একজন ধারালো অস্ত্রের আঘাতে আহত হন।

থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, ফুলতলা এলাকায় দুই গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছে। সম্প্রতি এক গ্রুপের ফোরকান নামে একজনকে হত্যার ঘটনায় ওই এলাকায় দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এর জের ধরেই এ হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে থানায় নিয়ে আসা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ফুলতলা বাজার এলাকায় পুলিশের নজরদারি বৃদ্ধি করা হয়েছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com