মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৬ অপরাহ্ন

আবার বর্ষসেরা খেলোয়াড় রোনালদো

যমুনা নিউজ বিডিঃ টানা দ্বিতীয় মৌসুম ইতালিয়ান লিগের বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। ২০১৯ সালে জুভেন্টাসের হয়ে অভিষেক মৌসুমেই তিনি এই পুরস্কার জয় করেছিলেন। গত বছর করোনার কারণে এই পুরস্কার দেওয়া হয়নি। গত মৌসুমে ৩৩ লিগ ম্যাচে রোনালদো ৩১ গোল করেছিলেন। একই সঙ্গে জুভেন্টাসকে রেকর্ড টানা নবম লিগ শিরোপা জয়ে মূল অবদান রেখেছিলেন এই পর্তুগিজ ফরোয়ার্ড।

এ ব্যাপারে রোনালদো বলেন, ‘প্রথম দিকে দর্শকশূন্য স্টেডিয়ামে খেলতে বেশ অসুবিধা হতো। কিন্তু আমাদের লক্ষ্য ছিল প্রতিটি ম্যাচে জিতে শিরোপা নিশ্চিত করা। আমরা সেটা করে দেখিয়েছি। আমি খুবই খুশি ও সৌভাগ্যবান। খেলা চালিয়ে যাওয়ার পিছনে আত্মবিশ্বাস, কঠোর পরিশ্রম, একাগ্রতা আমাকে সহযোগিতা করেছে। আমি সবসময়ই মানসিক ভাবে চাঙ্গা থাকার চেষ্টা করি। একজন খেলোয়াড়ের জন্য এই বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ।’

স্পোর্টস নেটের খবরে জানা গেছে, জুভেন্টাসে ফরোয়ার্ড ক্রিস্টিয়ানা গিরেলি বর্ষসেরা নারী ফুটবলারের পুরস্কার জিতেছেন।

আটালান্টার গিয়ান পিয়েরো গাসপেরিনি বর্ষসেরা কোচ ও তাঁর দল বর্ষসেরা দলের পুরস্কার জয় করে নিয়েছে। টানা দ্বিতীয় মৌসুমে লিগ টেবিলে তৃতীয় স্থানে থেকে বছর শেষ করেছে আটালান্টা। একই সঙ্গে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালও নিশ্চিত করেছে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com