শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৭:০২ অপরাহ্ন

মেলান্দহে ইত্তেফাক সংবাদদাতাসহ তিনগুনীজনকে সম্মাননা

যমুনা নিউজ বিডিঃ জামালপুরের মেলান্দহের ইত্তেফাকের সংবাদদাতাসহ তিন গুনীজনকে সম্মাননা প্রদান করেছে। সম্মাননা প্রাপ্তরা হলেন-দৈনিক ইত্তেফাকের সংবাদদাতা মো. শাহ্ জামাল, মুক্তিযোদ্ধা আবুল হোসেন ও সমাজকর্মের অবদানের জন্য ইঞ্জিনিয়ার জাহিদুল ইসলাম।

আজ (১৬ মার্চ) বেলা ১১টায় শিশু কল্যাণ পরিষদ হলরুমে স্বাধীনতার ৫০ বছরের প্রত্যাশা ও প্রাপ্তিতে আজকের বাংলাদেশ‘ শীর্ষক আলোচনা সভায় এই সম্মাননা প্রদান করা হয়। ভাষা আন্দোলন গবেষণা পরিষদ এর আয়োজন করে। সংগঠনের সভাপতি শাহ্ সুলতান আতিক এতে সভাপতিত্ব করেন। ভাষাসৈনিক ও বীরমুক্তিযোদ্ধা মঞ্জুরুল হক শিকদার অনুষ্ঠানের উদ্বোধনী বক্তব্য রাখেন। ভাষা আন্দোলন ও মুক্তিযুদ্ধ শীর্ষক স্মরণচিত্র পাঠ করেন-ভাষা আন্দোলন গবেষণা পরিষদের সহসভাপতি সাংবাদিক-মানবাধিকারকর্মী মোঃ শাহ জামাল। স্বাগত বক্তব্য রাখেন- ভাষা আন্দোলন গবেষণা পরিষদের মহাসচিব জুয়েল সরকার।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-বিশ্ব বাঙালী সম্মেলন ও দক্ষিন এশিয়া সাহিত্য সংস্কৃতি পরিষদের সভাপতি কবিরত্ম মুহাম্মদ আবদুল খালেক, বীরমুক্তিযোদ্ধা মোঃ আবুল হোসেন, এশিয়া ছিন্নমূল মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা-চেয়ারম্যান মোঃ দুলাল মিয়া, বিশ্বমিডিয়া ক্লাবের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ভূইয়া, সংগঠনের উপদেষ্টা মোঃ আরজু কোরাইশী, গাজীপুর জেলা প্রেস ক্লাবের সভাপতি ড. এ কে এম রিপন আনসারী প্রমুখ। অনুষ্ঠানে ২সহোদর মুক্তিযোদ্ধা ও ভাষাসৈনিক মঞ্জুরুল হক শিকদারসহ ১০গুনীজনকে সম্মাননা প্রদানসহ দেশের মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com