শুক্রবার, ১৪ মে ২০২১, ০৬:১৩ পূর্বাহ্ন

বগুড়ায় যুবদলের দুই গ্রুপের সংঘর্ষ: ছুরিকাঘাতে আহত ১

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় যুবদলের গাবতলী ও শাজাহানপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন কমিটি গঠনকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে এক জন ছুরিকাঘাতসহ কয়েকজন আহত হয়েছে। সোমবার দুপুর ২ টার দিকে জেলা বিএনপি কার্যালয়ের ভিতর যুবদল কার্যালয়ে এ ঘটনা ঘটে।
ছুরিকাঘাতে আহত মেহেদী হাসান বাপ্পী শহর যুবদলের প্রস্তাবিত কমিটির যুগ্ম আহ্বায়ক ও ওয়ার্ড যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক। সে শহরের গণ্ডগ্রাম এলাকার বাসিন্দা।তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানাযায়, দুপুরে দলীয় কার্যালয়ে ইউনিয়ন যুবদলের কমিটি গঠনের জন্য যুবদলের নেতাকর্মীদের সাথে আলেঅচনা করছিলেন জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলামসহ অন্য নেতারা। আলোচনা চলার কিছু সময় পর সেখানে উপস্থিত হন জেলা যুবদলেল যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম। আলোচনা চলাকালেই তিনি বেরিয়ে যাবার কিছু পরেই যুবদলের কিছু কর্মী দেশীয় অস্ত্র নিয়ে এসে হামলা চালায়। এসময় উভয়ের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষ চলাকালেই মেহেদী হাসান বাপ্পী ছুরিকাঘাতে আহত হয়। এসময় জেলা আহবায়কের অনুসারীরা লাঠি শোটা নিয়ে হামলাকারীদের ধাওয়া করে। এসময় দলীয় কার্যালয়ের ভেতরে ও রাস্তায় উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি হয়। এরপর পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে।
জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম বলেন, কার্যালয়ের ভিতর ইউনিয়ন কমিটির নাম বাছাই কার্যক্রম চলছিল। আমরা কাগজপত্র জমা নিচ্ছিলাম এবং বিষয়টি মনিটরিং করছিলাম। এমন সময় আচমকা ৬ থেকে ৭ জন এসে হামলা চালায়। এতে বাপ্পীকে ছুরিকাঘাত করা হয়। আরও তিন- চার জন মারধরের শিকার হয়েছেন।
বগুড়া সদর ফাড়িঁর দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা খোরশেদ আলম জানান, কমিটি গঠন নিয়ে সংঘর্ষের এক পর্যায়ে বাপ্পীর নিতম্বে ছুরিকাঘাত করে অপর পক্ষ। খবর পেয়ে বিএনপির কার্যালয়ে পুলিশ গেলে অন্যান্য নেতাকর্মীরা পালিয়ে যায়।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com