মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০২:৩৭ পূর্বাহ্ন

News Headline :
“করোনা মহামারীতে পাঠদানের ক্ষেত্রে বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ একটি মডেল হতে পারে -আলী আশরাফ ভুঞা বগুড়ায় জনস্রোতে ১ জনের কারাদন্ড ৯৮ ব্যাক্তির জরিমানা ‘বঙ্গবন্ধু মাচাং’ উদ্বোধন করে বহিষ্কার যুবলীগ নেতা বগুড়ায় ২৪ ঘন্টায় করোনায় ও উপসর্গে ২৬জনের মৃত্যু, শনাক্ত ১২৬ স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর করোনায় আক্রান্ত প্রাথমিক শিক্ষার্থীদের তথ্য চেয়েছে সরকার করোনায় আরও ২৪৬ মৃত্যু, শনাক্ত ১৫,৯৮৯ সরকার শ্রমিকদের মানুষই ভাবে না: জিএম কাদের সোনাতলার মানবিক ওসির সততা ও কর্মদক্ষতায় প্রশংসিত জিয়ার ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে সরকার নতুন গীত গাইছে: ফখরুল

বগুড়ায় নাজ গার্ডেন ও মম ইন কে ৮ লাখ টাকা জরিমানা

ষ্টাফ রিপোর্টারঃ মেয়াদ উত্তীর্ণ খাবার ও খাবারের গায়ে লেভেল না থাকার অভিযোগে বগুড়ার তারকা হোটেল নাজ গার্ডেন ও মম ইন কে ৮ লাখ টাকা জরিমানা করেছেন নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের ভ্রাম্যমাণ আদালত। সোমবার নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ওয়াহিদুজ্জামানের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

এ সময় বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের মনিটরিং অফিসার মোঃ আসলাম উদ্দিন, বগুড়া জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা চিন্ময় প্রামানিক, স্যানিটারী ইন্সপেক্টর (সিভিল সার্জন) রাম চন্দ্র শাহাসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

সারাদেশে নিরাপদ খাদ্য নিশ্চিত করতে বিভিন্ন জেলায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ। তারই অংশ হিসেবে এই অভিযান চালানো হয়। অভিযানে হোটেল নাজ গার্ডেন রেস্টুরেন্টে মেয়াদ উত্তীর্ণ খাবার, লেভেল বিহীন মাংস, গ্রীণ অলিভ, রং, চকলেটসহ বিভিন্ন খাবার দেখতে পাওয়া যায়। এজন্য ২০১৩ এর ৫৫ ধারা অনুযায়ী ওই রেস্টুরেন্ট কর্তৃপক্ষকে চার লাখ টাকা জরিমানা করা হয়েছে। সেসঙ্গে মেয়াদ উত্তীর্ণ খাবার, লেভেল বিহীন মাংস, গ্রীণ অলিভ, রং, চকলেটসহ বিভিন্ন খাবার ডাষ্টবিনে ফেলে নষ্ট করা হয়। এছাড়াও মম ইনে অভিযান চালিয়ে ৪ লাখ টাকা জরিমানা করা হয়।

জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা চিন্ময় প্রামানিক দুটি হোটেলে ৮ লাখ টাকা জরিমানার বিষয়টি নিশ্চিত করেছেন।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com