বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০১:৪৪ পূর্বাহ্ন

News Headline :
বাঙালির পিতার নাম শেখ মুজিবুর’ গ্রন্থের মোড়ক উন্মোচন কুয়েতের বিপক্ষে হারল বাংলাদেশ নন্দীগ্রামে এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত ইংলিশদের সামনে পাত্তাই পেল না বাংলাদেশ সৌদি খেজুর ও ভিয়েতনামের নারিকেল চাষে মিলবে ব্যাংক ঋণ সিরাজগঞ্জে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী কে কেন্দ্র করে বিএনপি-আ’লীগ ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষ, আহত ২০ জাতীয় ইঁদুর নিধন অভিযান উপলক্ষে ব্রাহ্মণপাড়ায় র‍্যালী ও আলোচনা সভা বগুড়ার ধুনটে সরকারি চাল বোঝাই ট্রাক জব্দ বগুড়ায় জমজম ড্রিংকিং ওয়াটারকে জরিমানা ১ লাখ টাকা নওগাঁর সাপাহার উপজেলা আইন শৃংঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

মধু ও রসুন একসাথে খাওয়ার উপকারিতা

যমুনা নিউজ বিডিঃ ডায়বেটিকস রোগীদের জন্য রসুন উপকারি । যাদের উচ্চ রক্তচাপ আছে তাদের জন্য রসুন উপকারি । যাদের হার্ট দুর্বল আছে তাদের জন্য রসুন উপকারি ।

যাদের ভিতর কিডনি এর সমস্যা আছে তাদের জন্য রসুন উপকারি । রসুন শরীরের ভিতরে এন্টি ফ্যাংগাল হিসাবে কাজ করে । রসুন শরীরের ভাইরাস ও ব্যাকটেরিয়া দূর করে ।

আমাদের শ্বাস প্রশ্বাসের সমস্যা দূর করে এবং কাশি দূর করে । রসুন শরীরের কোলেস্ট্ররোলকে কুমাতে সাহায্য করে । যাদের ডায়াবেটিস আছে তারা ঔষধের সাথে রসুন খেলে ঔষধ এর কাজ বেশি করে ।

কোথায় কেটে রসুন বেটে রস দিলে সেখানে দিলে সেরে যাবে । রসুন স্পার্ম এর পরিমান কে বাড়িয়ে যাদের যৌন দূর্বলতা আছে তাদের স্বাভাবিক করতে সাহায্য করে ।

যাদের বুকজ্বালা আছে তারা রসুন খাবেন না । যাদের আলসার আছে তারা রসুন খাবেন না যারা পেটের সমস্যায় তারা রসুন খাবেন না । রাতে শোয়ার আগে এক চামচ মধু এবং এক কোয়া রসুন খেলে এরকম অনেক সমস্যার সমাধান হবে ।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com