বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১০:১৭ অপরাহ্ন

বগুড়ায় তাঁতী লীগের প্রস্তুতিমূলক সভা

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় প্রস্তুতিমূলক সভা করেছে জেলা তাঁতী লীগ। গতকাল শুক্রবার বিকেলে শহরের টেম্পল রোড দলীয় কার্যালয়ে এই সভার আয়োজন করা হয়।
আগামী ৭মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ভাষন, ১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস, ১৯ মার্চ বাংলাদেশ তাঁতী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে এই সভা করা হয়।
এতে সভাপতির বক্তব্য রাখেন বগুড়া জেলা তাঁতী লীগের সভাপতি নুরুজ্জামান সোহেল।
জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক রাশেকুজ্জামান রাজনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি নাজমুল হক সজীব, আলামিন সরকার, মহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান রাব্বি, সাংগঠনিক সম্পাদক আপেল মল্লিক, রাজু হোসেন রাজ, ইব্রাহীম সেলিম, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক লুৎফর রহমান, উপ-প্রচার সম্পাদক মাহমুদুল হাসান রনি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মানিক মিয়া, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক আল-আমিন হোসেন সুমন প্রমুখ।
সভায় সকলের সিদ্ধান্তক্রমে আগামী ১৯ মার্চ বাংলাদেশ তাঁতী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বগুড়া জেলা তাঁতী লীগের উদ্যোগে দিনব্যাপি কর্মসূচি ঘোষনা করা হয়। কর্মসূচি হলো- ঔদিন সকাল ৮টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিককৃতিতে পুস্পমাল্য অর্পণ, জাতীয় চার নেতার প্রতিককৃতিতে পুস্পস্তবক অর্পণ, সকাল ১০টায় আনন্দ র‌্যালি, এর পর বাদ আছর প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কর্তন এবং এক সংক্ষিপ্ত আলোচনা সভা করা হবে।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com