রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ১২:১৩ অপরাহ্ন

গাজীপুরে দুই পক্ষের গোলাগুলি; র্যাবের হাতে গ্রেফতার ৫

গাজীপুরে মাদক ব্যবসা, চাঁদাবাজী ও এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের গোলাগুলি চলাকালে ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১ এর সদস্যরা। বুধবার রাতে গাজীপুর সিটি করপোরেশনের সদর থানার কালা সিকদার ঘাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে গাজীপুর শহরের রথখোলা এলাকার কাজী মোহাম্মদ হোসেনের ছেলে কাজী আশরাফ রকিব (২৮), কাজী মোহাম্মদ হোসেনের ছেলে কাজী মো. আল-আমিন সবুজ (৩৫), উত্তর ছায়াবীথি এলাকার শুক্কুর মাহমুদের ছেলে মজিবর রহমান (১৯), পশ্চিম জয়দেবপুর বাসস্ট্যান্ড এলাকার আব্দুল আলীর ছেলে মো. শফিউল্লাহ (২২) ও উত্তর ছায়াবিথী হাক্কানী এলাকার শহিদুল আলমের ছেলে শামীম আহমেদ রনি (২০)।

র‌্যাব-১ এর গাজীপুরের পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গাজীপুর সিটি করপোরেশনের সদর থানাধীন কালা সিকদার ঘাট এলাকায় একদল সন্ত্রাসী বুধবার রাতে গোলাগুলি করছে, এমন খবরের ভিত্তিতে র‌্যাব ঘটনাস্থলে যায়। পরে ঘটনাস্থল থেকে ওই পাঁচ জনকে গ্রেফতার করে। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে তিন রাউন্ড তাজা গুলি ও দুই রাউন্ড গুলির খোসা, নগদ টাকা ও ৬টি মেবাইল ফোন উদ্ধার করা হয়।

আটককৃতদের বরাত দিয়ে তিনি আরো জানান, পূর্ব শক্রতার জের ধরে দুটি পক্ষের মধ্যে মারামারি ও গোলগুলির শুরু হয়। আধিপত্য বিস্তার নিয়ে তারা দীর্ঘ দিন যাবৎ কালা সিকদার ঘাট এলাকাসহ বিভিন্ন এলাকায় বিভিন্ন প্রকার অপরাধমূলক কাজের সঙ্গে জড়িত।

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com