বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২:৪২ পূর্বাহ্ন

News Headline :
বাঙালির পিতার নাম শেখ মুজিবুর’ গ্রন্থের মোড়ক উন্মোচন কুয়েতের বিপক্ষে হারল বাংলাদেশ নন্দীগ্রামে এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত ইংলিশদের সামনে পাত্তাই পেল না বাংলাদেশ সৌদি খেজুর ও ভিয়েতনামের নারিকেল চাষে মিলবে ব্যাংক ঋণ সিরাজগঞ্জে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী কে কেন্দ্র করে বিএনপি-আ’লীগ ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষ, আহত ২০ জাতীয় ইঁদুর নিধন অভিযান উপলক্ষে ব্রাহ্মণপাড়ায় র‍্যালী ও আলোচনা সভা বগুড়ার ধুনটে সরকারি চাল বোঝাই ট্রাক জব্দ বগুড়ায় জমজম ড্রিংকিং ওয়াটারকে জরিমানা ১ লাখ টাকা নওগাঁর সাপাহার উপজেলা আইন শৃংঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

কোহলিকে নিয়ে আমিরের ‘মাইন্ড গেম’

চ্যাম্পিয়নস ট্রফির মঞ্চে ভারত-পাকিস্তান ব্লকবাস্টার দ্বৈরথ নিয়ে উন্মাদনার পারদ যে বেড়েই চলছে সেটা বলার অপেক্ষা রাখে না। ক্রিকেটর সবচেয়ে হাই ভোল্টেজ ম্যাচের আগে মাইন্ড গেম হবেনা তাও আবার হয় নাকি! ইন্ডিয়ার ব্যাটিং স্তম্ভ বিরাট কোহলিকে নিয়ে মাইন্ড গেম শুরু করলেন পাকিস্তানের সেরা পেসার মোহাম্মদ আমির।

ভারত অধিনায়ককে নিয়ে আমির বলেন, “ভারত কোহলির ওপর অনেকাংশে নির্ভরশীল। ও এই প্রথম আইসিসি টুর্নামেন্টে ভারতকে নেতৃত্ব দিচ্ছে। তাই ফাইনালে কোহলি নিশ্চয়ই চাপে থাকবে। আর ওর উইকেট প্রথমে তুলে নিতে পারলে আমাদের সুবিধা। ”

তবে পাকি পেসার যাই বলুন না কেন, কোহলি ছাড়াও ভারতের বাকি ব্যাটম্যানরাও দুরন্ত ছন্দে রয়েছেন তা বলার অপেক্ষা রাখে না। তাই ফাইনালে রোহিত-শিখর-যুবরাজও যে ত্রাস হয়ে উঠতে পারেন সেটা ভালোই জানে সরফরাজ আহমেদের দল।

আর যাকে নিয়ে এত কথা বললেন আমির, সেই কোহলি অবশ্য বেশ খোশমেজাজেই আছেন। ফাইনাল প্রসঙ্গে বলতে গিয়ে ইন্ডিয়া ক্যাপ্টেন বলেছেন, “আমরা নিজেদের ক্ষমতা সম্পর্কে পুরোপুরি জানি। তাই ফাইনাল জেতার ব্যাপারেও আমরা আশাবাদী। “

Please Share This Post in Your Social Media


© All rights reserved ©  jamunanewsbd.com