April 19, 2024, 5:26 am

সিরাজগঞ্জে গণমাধ্যম কর্মীদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জের নবাগত পুলিশ সুপার মোঃ আরিফুর রহমান মন্ডল, বিপিএম (বার), পিপিএম’র (বার) এর সাথে গণমাধ্যম কর্মীদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত শনিবার (২৭ আগস্ট) বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে কনফারেন্স রুমে অত্র জেলায় সদ্য যোগদানকৃত পুলিশ সুপার মোঃ আরিফুর রহমান মন্ডল, বিপিএম (বার), পিপিএম (বার), গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ মতবিনিময় সভায় নবাগত পুলিশ সুপার বলেন, সাংবাদিকরা হচ্ছেন সমাজের দর্পন। তাদের লেখনিতে দেশ ও জাতির ভাগ্য উন্নয়নে সহযোগিতা হয়ে থাকে। এজন্য জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে ও অনান্য কর্মকান্ডে সাংবাদিকদের সহযোগিতার প্রয়োজন রয়েছে। গণমাধ্যম কর্মীদের সহযোগিতাই পুলিশের দায়িত্ব পালনে উপকৃত হবে এবং সংবাদ বিষয়ে তথ্য ও সাক্ষাতকার প্রদানসহ বিভিন্ন সহযোগিতা করা হবে। নবাগত পুলিশ সুপার হিসেবে গণমাধ্যম কর্মীদের নানা তথ্যসহ বিভিন্ন পরামর্শ গুরুত্ব দেয়া হবে।

সভায় প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ, সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু, সাবেক সভাপতি হেলাল উদ্দিন, সিনিয়র সাংবাদিক আব্দুল কুদ্দুস, এস,এম তফিজ উদ্দিন, নুরুল ইসলাম বাবু, হিরক গুন, ইসরাইল বাবু, রুবেল, মাসুদ পারভেজ, দিলিপ গৌর, রিংকু কুন্ড প্রমূখ বক্তব্য রাখেন। বক্তরা জেলার বিভিন্ন সমস্যার দিক তুলে ধরেন এবং এসব সমস্যা সমাধান ও কঠোর নজর রাখার জন্য নবাগত পুলিশ সুপারের প্রতি আহবান জানান।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) নূরে আলম সিদ্দীক, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জসিম উদ্দিন চৌধুরী, সদর থানার ওসি হুমায়ন কবির, ওসি (ডিবি) জাকেরিয়া, ডিআইও-১ আব্দুর রহিম, টিআই সালেকুজ্জামানসহ বিভিন্ন ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD