March 28, 2024, 10:24 pm

বগুড়ায় গাঁজাসহ গ্রেপ্তার ৪

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় ২৯ কেজি গাঁজাসহ ৪ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গতকাল শনিবার দিবাগত রাত পৌনে ২টার দিকে বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, কুড়িগ্রাম জেলার শিবরাম গ্রামের শহিদুল ইসলামের ছেলে নুর আনিম, লালমনিরহাটের শাজাহান কলোনী এলাকার দুলাল চন্দ্র রায়ের ছেলে শ্রী সুমন চন্দ্র রায় (নওমুসলিম মো. সুমন মিয়া), সোনা উল্ল্যার ছেলে সুমন ইসলাম, আবুল কাশেমের ছেলে ফরহাদ ইসলাম (২৫)। এসময় তাদের কাছ থেকে ১টি পিকআপ, ৫টি পুরাতন ফ্রিজ, ৫ টি মোবাইল, ৭ টি সিম ও নগদ ৬০০ টাকা উদ্ধার করা হয়।

রবিবার বেলা ১১ টায় সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেছেন র‌্যাবের কোম্পানি কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন।

কোম্পানি কমান্ডার জানান, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল বগুড়ার শিবগঞ্জ উপজেলার রংপুর-বগুড়া মহাসড়কে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় লালমনিরহাট থেকে আসা ওই পিকআপে তল্লাশি চালিয়ে ২৯ কেজি গাঁজাসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের কর্মকর্তা আরও জানান, গ্রেপ্তারকৃতরা পুরাতন ফ্রিজের ভেতরে চেম্বার বানিয়ে গাঁজাগুলো রাজধানীতে নিয়ে যাচ্ছিলো। তারা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্যের বড় বড় চালান দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD