April 24, 2024, 3:57 pm

বগুড়ায় ইউনিক পাবলিক স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

ষ্টাফ রিপোর্টার : বগুড়ায় ইউনিক পাবলিক স্কুলে ১৩তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১২টায় আলতাফুন্নেছা খেলার মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন অনুষ্ঠানের উদ্বোধক নারী উদ্যোক্তা ও বগুড়া-৬ সদর আসনের সংসদ সদস্যের সহধর্মিনী জোবাইদা আহসান জবা।
প্রতিষ্ঠানের চেয়ারম্যান তনছের আলী প্রামানিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বগুড়া-৬ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নতুন প্রজন্মকে দেশ ও জাতীয় চেতনার সাথে সম্পৃক্ত করতে তাদেরকে পরিপূর্নভাবে ক্রীড়া ও সংস্কৃতি চেতনায় গড়ে তুলতে হবে। আমাদের তরুণরা খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় উৎকর্ষতা অর্জনের মাধ্যমেই আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হবার মতো বিজয় অর্জন করবে। কোমলমতি শিক্ষার্থীদের সবদিক থেকে পারদর্শী করে তুলেতে অভিভাবক ও শিক্ষকদের বিশেষ ভূমিকা রাখতে হবে।

সিনিয়র শিক্ষক সাঈদ যুবায়ের পিনুর পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক আবু সাঈদ মোঃ কাওছার রহমান, জেলা শিক্ষা অফিসার হযরত আলী, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা শাহ মোঃ ইসাহাক আলী। সম্মানিত অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, জলেশ্বরীতলা ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি রেজাউল বারী ঈশা, সাধারণ সম্পাদক এ্যাডোনিস বাবু তালুকদার, প্রগ্রেস পাবলিক স্কুলের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, কিন্ডার গার্টেন কল্যাণ এ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ গোলাম মোস্তফা, ইউনিক পাবলিক স্কুলের কো-চেয়ারম্যান মাফরুহা জোয়ায়রা। এসময় উপস্থিত ছিলেন ইউনিক পাবলিক স্কুলের প্রধান শিক্ষক মানিক রতন, সিনিয়র শিক্ষক ইশরাত সুলতানা সাবরিন নদী, সালমা পারভীন, নূরে আক্তার বিথী, আব্দুস সবুর সবুজ প্রমুখ।

এরআগে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে ক্রীড়া উৎসব শুরু হয়। দলগত ডিসপ্লে, মশাল প্রজ্জ্বলন, মার্চ পাস্টের পর বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক ইভেন্টের মধ্যে ছিল, চকলেট দৌড়, ব্যাঙ দৌড়, রিলে দৌড়, যেমন খুশি তেমন সাজো, স্কুলের শিক্ষক-শিক্ষিকা, অতিথি ও অভিভাবকদের জন্য দৌড় ও পিলো পাসিং প্রভৃতি। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD