Home / বিনোদন / হিরো আলমের মনোনয়নপত্র বাতিল

হিরো আলমের মনোনয়নপত্র বাতিল

যমুনা নিউজ বিডি: আশরাফুল আলম ওরফে হিরো আলমের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন।  জাতীয় পার্টির (জাপা) মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলম।

বুধবার (২৮ নভেম্বর) বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নন্দীগ্রাম উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তা ও ইউএনও মোছা. শারমিন আখতারের কাছে মনোনয়নপত্র দাখিল করেছে। আজ রবিবার যাচাই-বাছাই শেষে হিরো আলমের মনোয়নয়ন পত্র বাতিল করা হয়েছে। বিষয়টি কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন হিরো আলম নিজেই ।

নন্দীগ্রাম উপজেলা নির্বাচন অফিসার আশরাফ হোসেন বলেন, রবিবার মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে  জাল সাক্ষরের কারণে বাতিল করা হয়েছে হিরো আলমের মনোনয়নপত্র।

আশরাফ হোসেন বলেন, ‘কেউ স্বতন্ত্র পার্থী হয়ে মনোনয়নপত্র নিলে তাকে তার নির্বাচনী এলাকার মোট ভোটারের ১ শতাংশের স্বাক্ষর নিতে হয়। তবে হিরো আলম ভোটারদের স্বাক্ষর-সম্বলিত যে তালিকা জমা দিয়েছেন তা যাচাই করে অনেক অসঙ্গতি পাওয়া গেছে। এর মধ্যে  বেশিরভাগ ভোটারদের ভুয়া স্বাক্ষরের তালিকা জমা দিয়েছেন তিনি। তাই তার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।’

হিরো আলম কালের কণ্ঠকে বলেন, ‘৩ লাখ ১২ হাজার ৮১ ভোটার রয়েছে। এরমধ্যে ১ শতাংশ অর্থাৎ ৩ হাজার ১২১ ভোটারের সাক্ষর প্রয়োজন পড়ে। এদের মধ্য থেকে তারা ১০ জনকে বাছাই করে ৭ জনের সাক্ষর সঠিক পেয়েছে, তিনজনের নাকি জাল সাক্ষর পেয়েছে। এটা ষড়যন্ত্র, আমি আইনি পদক্ষেপ নিতে যাচ্ছি।’

Check Also

‘ক্লিন’ হচ্ছেন সালমান মুক্তাদির

যমুনা নিউজ বিডি:  ইন্টারনেটকে নিরাপদ করার উদ্যোগে সহযোগিতার অঙ্গীকার করেছেন ইউটিউবার সালমান মুক্তাদির। একই সঙ্গে …

Powered by themekiller.com