Breaking News
Home / সারাদেশ / স্বামীর সঙ্গে বাড়ি ফেরার পথে গৃহবধূকে চাপা দিয়ে মেরে ফেলল ট্রাক

স্বামীর সঙ্গে বাড়ি ফেরার পথে গৃহবধূকে চাপা দিয়ে মেরে ফেলল ট্রাক

যমুনা নিউজ বিডিঃ চা বিক্রেতা স্বামী শুকুর আলীর সঙ্গে বাড়িতে ফিরছিলেন নিহারা খাতুন (৪০)। রাস্তার পাশ দিয়ে যাওয়ার সময় চলন্ত একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান গৃহবধূ। চোখের সামনে স্ত্রীকে হারিয়ে পাগলপ্রায় শুকুর আলী।

রোববার রাত ৮টার দিকে চাটমোহর-মান্নানগর সড়কের সাহেব বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত নিহারা খাতুনের বাবার বাড়ি উপজেলার গুনাইগাছা ইউনিয়নের চরপাড়া বিশিপাড়া গ্রামে।

জানা গেছে, সাহেব বাজার এলাকা থেকে দোকান বন্ধ করে রাস্তার একপাশ ধরে বাড়ি ফিরছিলেন চা বিক্রেতা শুকুর আলী ও তার স্ত্রী নিহারা খাতুন। এ সময় পাবনা থেকে পঞ্চগড়গামী একটি চাল, ডাল, আটা বোঝাই ট্রাক (পাবনা-ট ১১-০৩৯৬) সাহেব বাজার এলাকায় পৌঁছামাত্র ট্রাকের একটি চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার একপাশে উল্টে গিয়ে নিহারা খাতুনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান নিহারা খাতুন।

তবে প্রাণে বেঁচে যান স্বামী শুকুর আলী। খবর পেয়ে চাটমোহর ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনাস্থলে পৌঁছে নিহারা খাতুনের লাশ উদ্ধার করেন।

এ ঘটনার পরই পালিয়ে যায় ট্রাকের চালক ও হেলপার। পরে পুলিশ ট্রাকটি জব্দ করেছে।

চাটমোহর থানার ওসি আমিনুল ইসলাম জানান, ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

Check Also

বগুড়ায় গাড়ী চালকদের দুইদিন ব্যাপি প্রশিক্ষণ কর্মশালা

ষ্টাফ রিপোর্টারঃ “চালালে গাড়ী সাবধানে বাঁচবে সবাই প্রানে” এই শ্লোগানকে সামনে রেখে বগুড়ায় দুইদিন ব্যাপি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com