Breaking News
Home / সারাদেশ / রংপুর বিভাগ / সৈয়দপুরে মাসব্যাপী বৈশাখী মেলার উদ্বোধন

সৈয়দপুরে মাসব্যাপী বৈশাখী মেলার উদ্বোধন

নীলফামারীর সৈয়দপুরে মাসব্যাপী বৈশাখী মেলা শুরু হয়েছে। সৈয়দপুর উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে মেলার আয়োজন করা হয়েছে। গতকাল (শনিবার) বিকেলে সৈয়দপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ওই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে মেলার শুভ উদ্বোধন করেন।
এতে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ নারী ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী ও পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি এস. এম. গোলাম কিবরিয়া।
স্বাগত বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক।
অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, সুধীজন, উপজেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ ও বৈশাখী মেলা পরিচালনা কমিটির আহ্বায়ক মো. বদিউদজ্জামান বদিয়ার, সদস্য আজিজুল বারী বসুনয়িাসহ সংগঠনের সকল সদস্য, জনপ্রতিনিধি, সাংবাদিক, ক্রীড়া সংগঠক, খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।
মাসব্যাপী বৈশাখী মেলায় সার্কাস, নাগরদোলা, মোটরসাইকেল খেলা (মৃত্যুকূপ), যাদু প্রদর্শনী ও দেশীয় বিভিন্ন পণ্য সামগ্রীর স্টল রয়েছে।
মেলার আয়োজক কমিটির সূত্রে জানা গেছে, সৈয়দপুর উপজেলা ক্রীড়া সংস্থার সার্বিক উন্নয়নে এবং খেলার আয়োজনে জন্য তহবিল সংগ্রহে মাসব্যাপী ওই বৈখাশী মেলার আয়োজন করা হয়েছে।

Check Also

বগুড়ায় কোল্ড ষ্টোরেজ ওনার্স এসোসিয়েশনের মতবিনিময় সভা

ষ্টাফ রিপোর্টারঃ কোল্ড ষ্টোরেজ ওনার্স এসোসিয়েশনের মত বিনিময় সভা মঙ্গলবার বগুড়া শহরের নওদাপাড়ায় হোটেল মম …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com