Breaking News
Home / সারাদেশ / ঢাকা বিভাগ / সেতু ভেঙে ট্রাক নদীতে, যান চলাচল বন্ধ

সেতু ভেঙে ট্রাক নদীতে, যান চলাচল বন্ধ

যমুনা নিউজ বিডিঃ টাঙ্গাইলের বাসাইল উপজেলায় বেইলি সেতু ভেঙে ট্রাকের একাংশ নদীতে পড়ে গেছে। এতে করে ওই সড়কে সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত সেতুটিতে বালুভর্তি ট্রাকের ভিতর এক হেলপার আটকা পড়ে বলে জানা গেছে।

রোববার রাত ১১টার দিকে টাঙ্গাইল-বাসাইল সড়কের লাঙ্গুলিয়া নদীর ওপর নির্মিত বেইলি সেতুতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় উদ্ধার কাজ চালাচ্ছে বাসাইল ও টাঙ্গাইল ফায়ার সার্ভিসের দুটি ইউনিট।

স্থানীয়রা জানান, বালুভর্তি একটি ট্রাক টাঙ্গাইল থেকে বাসাইলের দিক যাচ্ছিলো। পথিমধ্যে ট্রাকটি লাঙ্গুলিয়া বেইলি সেতুর ওপর দিয়ে পাড় হওয়ার সময় এর একাংশ দেবে যায়। এ সময় ট্রাকটির একাংশ নদীতে পড়ে যায়।

চালক ওই ট্রাকটি থেকে নিরাপদে নেমে যেতে পারলেও হেলপার আটকা পড়ে। খবর পেয়ে বাসাইল ও টাঙ্গাইল ফায়ার সার্ভিসের দুটি ইউনিট উদ্ধার কাজ শুরু করে।

এ ব্যাপারে বাসাইল থানার ওসি হারুনুর রশিদ বলেন, ঘটনাস্থলে উৎসুক জনতা সামাল দিতে অতিরিক্ত পুলিশ মোতায়ের করা হয়েছে। এ ঘটনায় একজন হেলপার আটকা পড়েছে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট উদ্ধারে কাজ করে যাচ্ছে।

উল্লেখ, এ সেতুটি ভেঙে যাওয়ায় বাসাইল ও সখীপুর উপজেলার সঙ্গে জেলা সদরের সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে। এর আগে গত সপ্তাহে তিন দফা বন্যায় বাসাইল দক্ষিণপাড়া এলাকায় একটি কালভার্ট ভেঙে যায়।

Check Also

বগুড়ায় কৃষক লীগের আনন্দ র‌্যালি

ষ্টাফ রিপোর্টারঃ সারাদেশে ধান চাল ক্রয় কমিটিতে জেলা ও উপজেলা পর্যায়ে কৃষক সংগঠনের প্রতিনিধি সম্পৃক্ত …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com