Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / সিরাজগঞ্জ সলঙ্গা উপজেলায় মহাসড়কের পাশে থেকে পেয়াজ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ সলঙ্গা উপজেলায় মহাসড়কের পাশে থেকে পেয়াজ ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জের সলঙ্গায় মহাসড়কের পাশে থেকে পেয়াজ এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অপর এক ব্যবসায়ী আহত হয়েছে।

মঙ্গলবার ভোর রাতে বগুড়া-নগরবাড়ী মহাসড়কে সলঙ্গার পাটধারী  এলাকা থেকে মরদেহ ও আহত ব্যবসায়ীকে উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, নাটোরের উত্তরা গনভবন এলাকা থেকে পেয়াজ ব্যবসায়ীরা পেয়াজ নিয়ে ট্রাক যোগে বগুড়া  নিয়ে যাচ্ছিল। পথে নন্দিগ্রাম এলাকায় পৌছলে ট্রাক চালক বগুড়া রাস্তায় না গিয়ে ভিন্ন রাস্তায় যাচ্ছিল। পরে ব্যবসায়ীদের মারপিট করে ট্রাক চালক ও তার সহকারীরা। পরে সিরাজগঞ্জের সলঙ্গা থানার পাটধারী এলাকায় মহাসড়কের পাশে ব্যাবসায়ীর লাশ ফেলে রেখে পেয়াজ ও ট্রাক নিয়ে উধাও হয়ে যায় ট্রাক চালক ও সহকারীরা।

খবর পেয়ে সলঙ্গা থানা পুলিশ মরদেহ উদ্ধার করে  সিরাজগঞ্জ ২৫০ শর্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। আহত ব্যবসায়ীকে উদ্ধার করে চিকিৎসা প্রদান করা হয়েছে।

নিহত পেয়াজ ব্যবসায়ী নুর মোহাম্মাদ সরদার নাটোরের নলডাঙ্গার ঠাকুর লক্ষীকুল গ্রামের তমিজ উদ্দিন সরদারেরর ছেলে ও আহত পেয়াজ ব্যবসায়ী সামসুল ইসলাম একই গ্রামের মৃত হাফেজ আলী সরদারের ছেলে।

Check Also

বেপরোয়াগতির মোটরসাইকেল কেড়ে নিল নারীর প্রাণ

যমুনা নিউজ বিডিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় বেপরোয়াগতির মোটরসাইকেলের ধাক্কায় এক নারী নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com