Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / সিরাজগঞ্জ সদর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) এর সাথে গণমাধ্যমকর্মীদের মতবিনিময় সভা সম্পন্ন

সিরাজগঞ্জ সদর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) এর সাথে গণমাধ্যমকর্মীদের মতবিনিময় সভা সম্পন্ন

তারিকুল আলম,
সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জের সদর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা বাহাউদ্দিন ফারুকীর (বিপিএম,পিপিএম) এর সাথে জেলায় কর্মরত প্রিন্ট,ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (০১ অক্টোবর) সকালে সিরাজগঞ্জ সদর থানা প্রাঙ্গণে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে সাংবাদিক নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এসময় সাংবাদিকদের পক্ষ থেকে পুলিশের নিকট থেকে তথ্য আদান প্রদানে সর্বোচ্চ সহোযোগিতা কামনা করা হয় এবং সেই সাথে সিরাজগঞ্জ সদর থানার আওতাধীন আইন-শৃঙ্খলা জনিত বিভিন্ন সমস্যা ও করণীয় তুলে ধরা হয়।

পরবর্তীতে সভায় নবাগত ওসি বাহাউদ্দিন ফারুকী তার বক্তব্যে সদর থানাধীন এলাকায় মাদক, সন্ত্রাস ও অপরাধমূলক কাজ প্রতিরোধে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন এবং সব সময় সাংবাদিকদের সাথে সুসম্পর্ক রেখে তথ্য আদান প্রদানের সর্বোচ্চ নিশ্চয়তা দেন।

এ সময় সিরাজগঞ্জ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিক এবং সদর থানায় কর্মরত অফিসারগণ উপস্থিত ছিলেন।

Check Also

এক ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে মহাখালীর সাততলা বস্তির আগুন

যমুনা নিউজ বিডিঃ প্রায় এক ঘণ্টার চেষ্টায় রাজধানীর মহাখালীর সাততলা বস্তির আগুন নিয়ন্ত্রণে এসেছে। আগুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com