Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / সিরাজগঞ্জে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতির পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীত করণের দাবিতে কর্মবিরতি পালন

সিরাজগঞ্জে বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতির পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীত করণের দাবিতে কর্মবিরতি পালন

তারিকুল আলম, সিরাজগঞ্জঃ বাংলাদেশ  কালেক্টরেট  সহকারী  সমিতি (বাকাসস) সিরাজগঞ্জ  জেলা শাখার উদ্যােগে কেন্দ্রীয়  কমিটির ঘোষিত  বিভাগীয়  কমিশনার , জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী  অফিস ও সহকারী  কমিশনার  (ভূমি) এর কার্যালয়ে  কর্মরত  ১১-১৬ গ্রেডের কর্মচারীদের  পদবি পরিবর্তনসহ গ্রেড উন্নীত করণের দাবিতে ১৫ নভেম্বর হতে  ৩০ নভেম্বর পর্যন্ত ২য় দিনের  মতো পূর্ণ  দিবস কর্মবিরতি  পালন করা হয়েছে।
সোমবার (১৬ নভেম্বর) সকাল ৯ টায় থেকে বিকাল ৫ পর্যন্ত  এ কর্মবিরতি  পালন করে কর্মচারীরা। এর আগে সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে সামনে  থেকে এক বিক্ষোভ  মিছিল বের হয়ে কালেক্টর  চত্বরে  ঘুরে আবারও একই  স্থানে এসে শেষ হয়।
পরে  অবস্থান কর্মসূচিতে বক্তব্য  রাখেন , বাকাসস সিরাজগঞ্জ  জেলা শাখার  সভাপতি  মোঃ  আকবর  হোসেন ,সহ সভাপতি  আবু বকর সিদ্দিক ,মোঃ রকিবুল ইসলাম , সাধারণ  সম্পাদক  নুরুল  আমিন, সাংগঠনিক  সম্পাদক  মোঃ  নূরে আলম, অর্থ সম্পাদক  মোঃ আব্দুল মোমিন  প্রমূখ। দাবি  আদায় না হওয়া পর্যন্ত  তাদের  কার্যক্রম  অব্যহত থাকবে বলে জানা গেছে।

Check Also

বর্তমান দেশে কোন গণতন্ত্র নেই-সাবেক এমপি লালু

ষ্টাফ রিপোর্টারঃ বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু বলেন, বর্তমান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com