Home / সারাদেশ / রাজশাহী বিভাগ / সিরাজগঞ্জে গণমাধ্যম কর্মীদের সঙ্গে নবাগত ওসির মতবিনিময়

সিরাজগঞ্জে গণমাধ্যম কর্মীদের সঙ্গে নবাগত ওসির মতবিনিময়

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জে গণমাধ্যম কর্মীদের সঙ্গে নবাগত ওসির মতবিনিময়সিরাজগঞ্জে গণমাধ্যম কর্মীদের সঙ্গে সদর থানার ওসি বাহাউদ্দিন ফারুকীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরের দিকে সদর থানা প্রাঙ্গণে সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে মূলবক্তব্য রাখেন, নবাগত ওসি বাহাউদ্দিন ফারুকী।

‘মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ এই শ্লোগানকে সামনে রেখে তিনি বলেন, মাদক-সন্ত্রাসসহ সকল অপরাধ দমনে পুলিশ-সাংবাদিক ঐক্যবদ্ধভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। যেকোন ঘটনার বিষয়ে সংবাদকর্মীদের তথ্য প্রদানের সহযোগিতা করা হবে।

সভায় অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সহ-সভাপতি এস এম তফিজ উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক ইসরাইল হোসেন বাবু, অর্থ সম্পাদক সুকান্ত সেন, সিনিয়র সাংবাদিক বাবু ইসলাম, হেলাল আহম্মেদ, হারুন-অর-রশিদ হাসান, আব্দুল মজিদ সরকার, শহীদুল ইসলাম ফিলিপস, সৈয়দ শামীম সিরাজী, মোনায়েম খান, খ.ম একরামুল হক, মান্না রায়হান প্রমূখ। এ মতবিনিময় সভায় ১নং পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর হাবিবুল্লাহ, ২নং পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর রফিকুল ইসলাম মিঞাসহ প্রিন্ট, ইলেকট্রনিক্স ও বিভিন্ন মিডীয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Check Also

নাসিরনগরের জেলে পল্লীতে চলছে শুটকি তৈরীর ধুম

যমুনা নিউজ বিডিঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার জেলে পল্লীতে নদীর পাড়ে বাঁশের মাচার উপরে চলছে  …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com