Home / সারাদেশ / সাভারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের দগ্ধ ৩

সাভারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের দগ্ধ ৩

যমুনা নিউজ বিডি:  সাভার বাইপাইল এলাকার একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের ৩ জন দগ্ধ হয়েছেন। শনিবার (০১ ডিসেম্বর) ভোরে এ ঘটনা ঘটে।  দগ্ধরা হলেন- মো. আকরাম (৩০) ও তার স্ত্রী লাবনী আক্তার (২৫) ছেলে হোসেন মোহাম্মদ আশিক।

দগ্ধ লাবনী জানান, তারা সাভার বাইপাইল এলাকার এস এ পরিবহন কার্যালয়ের পাশে একটি বাসায় ভাড়া থাকেন। সকালে রান্না করার জন্য তার স্বামী গ্যাসের চুলা জ্বালানোর সঙ্গে সঙ্গে গ্যাস সিলিন্ডার বিকট শব্দে বিস্ফোরিত হয়। এতে সন্তানসহ তারা তিন জন দগ্ধ হন। পরে প্রতিবেশীরা তাদের দ্রুত উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকের পরামর্শে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিউটে তাদের ভর্তি করা হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে বলেন, আকরামের ৯০ শতাংশ, লাবনীর সাত শতাংশ ও তাদের ছেলে আশিকের পাঁচ শতাংশ দগ্ধ হয়েছে। তবে মা ও ছেলে আশঙ্কামুক্ত হলেও আকরামের অবস্থা আশঙ্কাজনক বলেও জানান এসআই বাচ্চু।

Check Also

বেলকুচিতে আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয় ভাঙচুর

যমুনা নিউজ বিডি: সিরাজগঞ্জের বেলকুচিতে আওয়ামী লীগের দুটি নির্বাচনী কার্যালয়ে বিএনপির নেতাকর্মীদের  হামলা করার অভিযোগ পাওয়া …

Powered by themekiller.com