Breaking News
Home / বিনোদন / সাবেক প্রেমিকার গান নিয়ে বললেন পিট

সাবেক প্রেমিকার গান নিয়ে বললেন পিট

যমুনা নিউজ বিডি: স্যাটারডে নাইট লাইভ থেকে ফেরার সময় পপপ্রেমীদের একটাই প্রশ্ন ছিল, শো’তে কি সরাসরি ভাবে পিট ডেভিডসন ও আরিয়ানা গ্রান্ডের ব্রেকআপের কথা বলা হবে? শেষ গ্রীষ্মের মওশুমে তাদের প্রেম সকলের মুখে মুখে ফিরছিল। ভক্তদের তাদের ম্যাচিং ট্যটু থেকে পিটের জন্য আরিয়ানার লেখা গান সবই একেবারে ডিটেইলে ফলো করছিল। ফলে এখন যখন তাদের এনগেজমেন্ট ভেঙে যাচ্ছে সে খবরও তারা সে ভাবেই নিশ্চয়ই ফলো করবেন।

তবে একটা প্রশ্ন থেকেই যাচ্ছে এসএনএল বিচ্ছেদটা সামলাতে পারবে তো? শনিবারের এপিসোডের প্রোমোতে বলা হয়েছে ডেভিডসন ও আরিয়ানা অতি দ্রুত এনগেজড হয়ে গিয়েছিলেন। ছোট বিজ্ঞাপনে দেখা যাচ্ছে ডেভিডসন মিউজিকত্যাল ম্যগি রজারের দিকে ঘুরে বলছে, ম্যাগি আমি পিট। তুমি কি বিয়ে করতে চাও?

ডেভিডসন উইকেন্ড আপডেটে বিভিন্ন পলিটিশিয়ানরা কী ভাবে অফিসে দৌঁড়ান তা দেখান। আরিয়ানার প্রথম রেফারেন্স আসে অদ্ভুতভাবে। যখন তিনি বলেন, যখন থেকে তাকে ফের মায়ের সঙ্গে থাকতে হচ্ছে তিনি রাজনীতিতেই বেশি মন দিচ্ছেন। গোটা এপিসোডে তিনি বিভিন্ন পলিটিশিয়ানদের নিয়ে মজাদার ভঙ্গি করেন। তবে প্রাক্তনকে নিয়ে মজা করার বদলে তাকে তিনি শুভকামনা জানান।

তিনি বলেন, কখনও কিছু কিছু বিষয় কাজ করে না, ঠিক আছে, এমনটা হয়েই থাকে। ও একজন দৃঢ়, সুন্দর মানুষ। আমি ওকে শুভেচ্ছা জানাই। পৃথিবীর সব খুশি ও পাক।

এসএনএল শুরুর আগে পিট একটা গান চালান। সেখানে ডেভিডশনের নাম ছিল। গানটির নাম, ‘থ্যাঙ্ক য়ু, নেক্সট’। গোটাটায় আরিয়ানা প্রাক্তনকে ধন্যবাদ জানিয়েছেন। গানে তিনি আর এক প্রাক্তন র‍্যাপার ম্যাক মিলারের উল্লেখও করেছেন। ম্যাক মাত্র ২৬ বছর বয়সে মারা যান। এনডিটিভি

Check Also

৯০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন অক্ষয়!

যমুনা নিউজ বিডি:  গায়ে আগুন লাগিয়ে ব়্যাম্পে হেঁটে সকলকে চমকে দিয়েছিলেন অক্ষয় কুমার। ‘দা এন্ড’ …

Powered by themekiller.com