Home / সারাদেশ / চট্টগ্রাম বিভাগ / সাজেকে পর্যটকবাহী গাড়ী দুর্ঘনায় আহত ৯

সাজেকে পর্যটকবাহী গাড়ী দুর্ঘনায় আহত ৯

খাগড়াছড়ি প্রতিনিধিঃ পার্বত্য জেলা সাজেক পাহাড় পর্যটকবাহী গাড়ী দুর্ঘনায় গাছে আটকিয়ে গুরুতর ভাবে ৯জন আহত অবস্থায় প্রানে রক্ষা পেয়েছে। খাগড়াছড়ি-রাঙ্গামাটি পার্বত্য জেলার সীমান্তবর্তী সাজেকে সড়ক দুর্ঘটনায় পর্যটকবাহী গাড়ী উল্টে অন্তত ৯জন গুরুতর আহত হয়েছেন।

আজ সোমবার(২৬শে অক্টোবর) দুপুরের দিকে সাজেক যাওয়ার পথে সাজেক সড়কের হাউজপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, যাত্রীবাহী একটি হাইচ গাড়ী(ঢাকা মেট্রো চ-৪২২০) ঢাকা থেকে পর্যটক নিয়ে সাজেকের উূ্দেেশ্য রওয়ানা করে পথিমধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।

দুর্ঘটনা খবর পাওয়ার সাথে সাথে স্থানীয় ও নিরাপত্তাবাহিনী সদস্যরা দ্রুত আহতদের উদ্ধার করে খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছেন।

স্থানীয় বিশেষজ্ঞদের অভিমত, সমতল এলাকার গাড়ি চালকের অভিজ্ঞতার না থাকার কারনেই এ দুর্ঘটনা অহরহ ঘটেছে বলে জানান। পর্যটকদের উচিত খাগড়াছড়ি পার্বত্য জেলার নিয়মিত অভিজ্ঞ স্থানীয় চালকদের গাড়ি ব্যবহার করা।

সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো: ইসরাফিল মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পর্যটকবাহী হাইচ গাড়ী নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে খাদে গিয়ে উল্টে যাওয়ায় ৯জন আহত হয়। দুর্ঘটনার সময় গাছে আটকিয়ে থাকায় পর্যটকরা প্রানে রক্ষা পায়।

Check Also

সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকা উচিত : গয়েশ্বর

যমুনা নিউজ বিডিঃ অবিলম্বে প্রবীণ সম্পাদক আবুল আসাদ, সাংবাদিক রুহুল আমিন গাজী ও ফটোসাংবাদিক শফিকুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com