Home / সারাদেশ / রংপুর বিভাগ / সাঘাটায় রাস্তা নির্মাণে বাঁধা দেওয়ায় প্রতিপক্ষের হামলায় শিশুসহ আহত ৩

সাঘাটায় রাস্তা নির্মাণে বাঁধা দেওয়ায় প্রতিপক্ষের হামলায় শিশুসহ আহত ৩

যমুনা নিউজ বিডিঃ গাইবান্ধার সাঘাটা উপজেলার কমলপুর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে বাড়ীর উঠানে রাস্তা নির্মাণে বাঁধা দেওয়ায় প্রতিপক্ষের হামলায় শিশুসহ ৩ জন আহত হয়েছে। এ ঘটনায় সুষ্ঠু তদন্তের দাবি করছেন আহতের পরিবার।

মামলা সূত্রে জানাগেছে, উপজেলার ঘুড়িদহ ইউনিয়নের কমলপুর গ্রামের হাবিবুর রহমান বেপারীর পুত্র আনোয়ারুল ইসলামের সাথে তার সহদর ভাই ইউপি সদস্য আফজাল হোসেনের বাড়ীর পূর্ব পার্শ্বের উঠানের মাঝখানে রাস্তা নির্মাণ বিষয়ে মনোমালিন্য চলে আসছিল।

ঘটনার দিন গত সোমবার আনোয়ারুলের স্ত্রী বিলকিস আক্তার শিল্পী, তার মেয়ে আকিমুন্নাহার অর্নির সাথে ইউপি সদস্যের স্ত্রী জোসনা বেগম, রেজিয়া, খোকা মিয়ার সাথে বাকবিতন্ডা হয়।

এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এতে বিলকিস আক্তার শিল্পীকে মারপিট করে। তাকে উদ্ধার করে এগিয়ে আসলে তার মেয়ে আকিমুন্নাহার অর্নি  ও শিশু ফাতেমা চৌধুরীকেও মারপিট করে গুরুত্বর আহত করেন। আহত ব্যক্তিদের উদ্ধার করে সাঘাটা হাসপাতালে ভর্তি করানো হয়। পরে অবস্থার অবনতি হলে ওই দিনই রংপুর মেডিকেল কলেজে ভর্তি করানো হয়েছে।

এ সংঘর্ষের ঘটনায় জমাদিউল চৌধুরী বাদি হয়ে ৪ লক্ষ ৫২ হাজার ৫শ’ টাকা ক্ষতি দেখিয়ে সাঘাটা থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং- ০৪।

এছাড়াও জীবনের নিরাপত্তা চেয়ে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে মামলা ও গাইবান্ধা সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

Check Also

বগুড়ার ৩ পৌরসভায় চলছে ভোট

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় শেরপুর, সান্তাহার এবং সারিয়াকান্দি পৌরসভার ভোট  চলছে।  শনিবার সকাল আটটা শুরু হয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com