Home / সারাদেশ / বগুড়া / সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে বগুড়ায় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের মিছিল-মানববন্ধন অনুষ্ঠিত

সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে বগুড়ায় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের মিছিল-মানববন্ধন অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ার সাতমাথায় শুক্রবার সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বগুড়া জেলা শাখার উদ্যোগে জেলা সভাপতি ধনঞ্জয় বর্মনের সভাপতিত্বে মৌলভীবাজারে ধর্ষণ বিরোধী চলমান আন্দোলন অবস্থান কর্মসুচিতে ছাত্রলীগের সন্ত্রাসীরা হামলা করেন। হামলায় গুরুত্বর আহত হয় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মৌলভীবাজার জেলা শাখার সহ সভাপতি বিশ্বজিৎ নন্দীসহ ১০-১২ জন নেতা কর্মী ৷ মৌলভীবাজারে নেতা কর্মীদের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মিছিল -মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে উপস্থিত ছিলেন বাসদ জেলা আহ্বায়ক ত্র্যাড. সাইফুল ইসলাম পল্টু, জেলা সদস্য সচীব সাইফুজ্জামান টুটুল, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট কেন্দ্রিয় সহ সভাপতি শ্যামল বর্মন, সরকারি আজিজুল হক কলেজ শাখার সদস্য সচিব নিয়তি সরকার নিতু, সাইফুল ইসলাম, পূজা প্রামানিক প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, সারাদেশে নারী শিশু নির্যাতন, ধর্ষণ চলছে।বাংলাদেশে আজ নারী শিশুর জন্য নিরাপদ নয়, হুমকির মুখে। মন্দির -মসজিদ-মাদ্রাসা কোথাও নিরাপদ না। সিলেটের এমসি কলেজ, নোয়াখালির বেগমগঞ্জ, খাগড়াছড়ির আদিবাসী মেয়ে, নারায়ণগঞ্জে মাদ্রাসায় হুজুর দ্বারা ছাত্র বলাৎকার এমন অসংখ্য ঘটনা দৈনিক ঘটছে এর প্রতিবাদে সারাদেশের মানুষ যখন উত্তাল তখন ধর্ষকদের বিচার না করে, সরকার দলীয় ছাত্র সংগঠন দ্বারা আন্দোলনকারীদের উপর হামলা করছে।
নেতৃবৃন্দ এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলাকারী সন্ত্রাসী ও ধর্ষকদের দ্রুত গ্রেফতার এবং আইন করে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবি জানান।

Check Also

নাসিরনগরের জেলে পল্লীতে চলছে শুটকি তৈরীর ধুম

যমুনা নিউজ বিডিঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার জেলে পল্লীতে নদীর পাড়ে বাঁশের মাচার উপরে চলছে  …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com