Home / বিনোদন / শেষটা ভালবাসার সাথে শেষ হতে পারে: শবনম ফারিয়া

শেষটা ভালবাসার সাথে শেষ হতে পারে: শবনম ফারিয়া

যমুনা নিউজ বিডিঃ এক দীর্ঘ ফেসবুক স্ট্যাটাসে গতকাল সন্ধ্যা ৫টা ৪৩ মিনিটে বিবাহবিচ্ছেদের খবর জানিয়েছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া।

স্বামী হারুনুর রশীদ অপুর সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে সে স্ট্যাটাসে ফারিয়া জানিয়েছিলেন, ‘আমাদের প্রায় আড়াই বছরের বৈবাহিক জীবনের অবসান ঘটিয়ে আবারও ৫ বছরের পুরানো বন্ধুত্বে ফিরে গিয়েছি। বিবাহে বিচ্ছেদ হয়, কিন্তু ভালবাসার বিচ্ছেদ নেই, বন্ধুত্বের বিচ্ছেদ নেই।

বিবাহবিচ্ছেদের খবর জানানোর পরদিন আজ সকাল ১১টা ২১ মিনিটে ফারিয়া আর এক স্ট্যাটাসে ক্ষোভ প্রকাশ করেছেন। তিনি লিখেছেন, ‘তার মানে কি দাঁড়ালো, মানুষ ব্লেইম গেইম, গালি-গালাজ, মানুষকে ছোট করা পছন্দ করে! বিচ্ছেদ কেন সুন্দর হবে!!! কেন বলবে আমরা বিচ্ছেদের পরও বন্ধু থাকবে!!!’

শবনম ফারিয়া ক্ষোভ প্রকাশ করে আরো লিখেছেন, ‘প্লিজ মাথায় নেন, শেষটাও সুন্দর হতে পারে, শেষটাও সম্মান দিয়ে, ভালবাসার সাথে শেষ হতে পারে। আমার কষ্ট, আমার অভিমান সব আমার কাছেই থাক। এবং মনে রাখবেন, কাউকে ছোট করা আল্লাহ কখনোই পছন্দ করেন না।’

পত্রপত্রিকার খবর, অভিনেত্রী শবনম ফারিয়া ২০১৯ সালের ফেব্রুয়ারিতে বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত হারুনুর রশীদ অপুকে বিয়ে করেন। সে সময় তাঁরা জানিয়েছিলেন, ২০১৫ সালে ফেসবুকে তাঁদের পরিচয় হয়, এরপর বন্ধুত্ব থেকে প্রেম।

Check Also

রূপের উষ্ণতায় ঝড় তুলেছেন রাহা

যমুনা নিউজ বিডিঃ দেশের শোবিজ অঙ্গনে গ্ল্যামার গার্ল হিসেবে পরিচিত রাহা তানহা খান। মডেলিং, উপস্থাপনা, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com