Home / সারাদেশ / বগুড়া / শেরপুরে ‘ভিন্ন ভাষার গোলাপ জল’ কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন

শেরপুরে ‘ভিন্ন ভাষার গোলাপ জল’ কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন

যমুনা নিউজ বিডি:  বগুড়ার শেরপুরে সাহিত্য চক্রের পাক্ষিক অধিবেশন ও প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে শহরের শেরপুর টাউন ক্লাব পাবলিক লাইব্রেরী মহিলা অর্নাস কলেজের সভাকক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতেই বিশিষ্ট কবি দ্বীপ সরকার রচিত ‘ভিন্ন ভাষার গোলাপ জল’ কাব্যগ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়।

পরে সাহিত্যিক ও কবি ডা. রহমতুল বারীর সভাপতিত্বে প্রকাশনা অনুষ্ঠানে কাজিরপুর এম মনসুর আলী সরকারি কলেজের অধ্যক্ষ কবি খৈয়াম কাদের, সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজের উপাধ্যক্ষ ড. বেলাল হোসেন, বিশিষ্ট গবেষক ও সাহিত্যিক আখতার উদ্দিন মানিক, প্রকাশক সুলতান মাহমুদ রনি, কবি ডা. মিজানুর রহমান, কবি দ্বীপ সরকার বক্তব্য রাখেন। এছাড়া পাক্ষিক অধিবেশনে অন্যদের মধ্যে সাহিত্যিক সুব্রত ঠাকুর, শহীদুল ইসলাম, নীল মাধব পাল, ফরিদুল ইসলাম, ইমরুল হাসান কাজল, শামছুর রহমান, আবু সাইদ সরকার, দ্বীপ সরকার, সুশীল চন্দ্র পাল, মুজাহিদুল ইসলাম, হাফিজুর রহমান, তোজাম্মেল হক সরকার, জামিল নবাব প্রমুখ বক্তব্য রাখেন। এদিকে ‘ভিন্ন ভাষার গোলাপ জল’ কাব্যগ্রন্থ সম্পর্কেও আলোচনা করা হয়। অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন শেরপুর সাহিত্য চক্রের আহ্বায়ক সুলতান মাহমুদ রনি।

Check Also

নির্বাচনে প্রচুর ত্রুটি রয়েছে : টিআইবি

যমুনা নিউজ বিডি:  ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) প্রকাশিত এক প্রাথমিক গবেষণা প্রতিবেদনে দেখা যায় একাদশ …

Powered by themekiller.com