Home / বিনোদন / ‘শুধু যৌনতার জন্যই আমার সঙ্গে সম্পর্ক করেন নওয়াজ

‘শুধু যৌনতার জন্যই আমার সঙ্গে সম্পর্ক করেন নওয়াজ

যমুনা নিউজ বিডি: বলিউডের অন্যতম খ্যাতিমান অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী নিজের একটি বইয়ে সাবেক মিস ইন্ডিয়া নিহারিকা সিং-এর সঙ্গে তার সম্পর্কের কথা উল্লেখ করেন। তাদের দুজনের রগরগে যৌন সম্পর্কের কাহিনিও ছিল বইতে। কিন্তু সে সময় অনুমতি ছাড়া ব্যক্তিজীবন বইতে প্রকাশ করা নিয়ে আইন আদালতের আশ্রয় নেয়ার কথা জানান।

এবার নওয়াজউদ্দিনের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ করলেন নিহারিকা। অভিনেত্রীর অভিযোগ, ‘মিস লাভলি’-র শুটিংয়ের সময় নওয়াজের সঙ্গে স্ক্রিন শেয়ার করি। কিন্তু বন্ধুত্বকে অন্য পর্যায়ে নিয়ে গিয়েছিলেন নওয়াজ।

তিনি আরও জানিয়েছেন, শুধু তাই নয়, নওয়াজ নাকি জোর করে তার সঙ্গে যৌনতায় লিপ্ত হয়েছেন। শারীরিক সম্পর্ক স্থাপনের জন্য জোর করেছেন বার বার।

নিহারিকা অভিযোগ করে বলেন, ‘আনওয়ার কা আজিব কিসসা’ সিনেমার শুটিং চলাকালীন নওয়াজ একদিন আমাকে ফোন করেন এবং জানান, আমার বাড়ির কাছেই শুটিং করছেন। একথা শুনে আমার বাড়িতে আমন্ত্রণ জানাই তাকে। এ সময় সকালের খাবার গ্রহণে অনুরোধ করি। আমন্ত্রণ পেয়ে দ্রুতই বাড়িতে চলে আসেন নওয়াজ। কিন্তু দরজা খোলার সঙ্গে সঙ্গে সে আমাকে জড়িয়ে ধরেন। বার বার চেষ্টা করেও ওই সময় নওয়াজের কাছ থেকে নিজেকে ছাড়িয়ে নিতে পারিনি।

নিহারিকার অভিযোগ শুধুমাত্র যৌনতার জন্যই নওয়াজ আমার সঙ্গে সম্পর্ক স্থাপন করেছিলেন।

Check Also

সৃজিতের জীবনের ‘রহস্যময় নারী’ মিথিলা?

যমুনা নিউজ বিডি:  ভারতীয় শীর্ষ গণমাধ্যমে নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশি অভিনেত্রীকে নিয়ে সম্ভাব্য সম্পর্কের …

Powered by themekiller.com