Breaking News
Home / শিক্ষাঙ্গন / শিক্ষিকা হাসনা হেনার মুক্তির দাবিতে বিক্ষোভ অব্যাহত

শিক্ষিকা হাসনা হেনার মুক্তির দাবিতে বিক্ষোভ অব্যাহত

যমুনা নিউজ বিডি: শিক্ষার্থী অরিত্রি অধিকারীর আত্মহত্যার ঘটনায় প্ররোচনার অভিযোগে গ্রেপ্তার শিক্ষিকা হাসনা হেনার মুক্তির দাবিতে আজও বিক্ষোভ করছে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা।

আজ শনিবার বেলা ১১টায় স্কুলের প্রধান ফটকের সামনে জড়ো হতে থাকে শিক্ষার্থীরা। এরপর পৌনে ১২টার দিকে তারা বিক্ষোভ শুরু করে। এ সময় তাদের সঙ্গে বিক্ষোভে যোগ দেয় সাবেক শিক্ষার্থীরা।

এ ঘটনায় সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত দাবি করছেন বিক্ষোভকারীরা। একাদশ শ্রেণির শিক্ষার্থী রোজা আক্তার জানান, শিক্ষার্থীদের দাবি আমলে না নেওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়া হবে।

তিনি বলেন, দাবি না মানলে আমরা ক্লাসে ফিরে যাব না।

এর আগে গতকাল শুক্রবারও শিক্ষার্থীরা এই শিক্ষকের মুক্তির দাবিতে স্কুলটির মূল ফটকে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন। এ সময় তারা ‘উই আর সরি টচিার্স’, ‘বিচার চাইতে গিয়ে অবিচার কেন হলো’, ‘অপরাধীর শাস্তি হোক, নির্দোষের মুক্তি হোক’, ‘নির্দোষকে কেন জেলে নাও’, ‘সঠিক বিচার করতে হবে’, ‘মা তুল্য শিক্ষিকার মুক্তি চাই’ শীর্ষক শ্লোগান সম্বলিত প্ল্যাকার্ড বহন করেন।

প্রসঙ্গত, গত সোমবার দুপুরের দিকে রাজধানীর শান্তিনগরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী অরিত্রী অধিকারী। ঘটনার পরদিন মঙ্গলবার (০৪ ডিসেম্বর) রাতে রাজধানীর পল্টন থানায় ‘আত্মহত্যার প্ররোচণাকারী’ হিসেবে তিনজনের বিরুদ্ধে মামলা করেন তাঁর বাবা। মামলায় অধ্যক্ষ নাজনীন ফেরদৌস, প্রভাতী শাখার প্রধান জিনাত আক্তার ও শ্রেণি শিক্ষিকা হাসনা হেনাকে আসামি করা হয়। পরে  এদের মধ্যে শিক্ষিকা হাসনা হেনাকে উত্তরার একটি হোটেল থেকে গ্রেপ্তার করে পুলিশ।

Check Also

শিবগঞ্জে অর্ধ কোটি টাকা ব্যয়ে রাস্তার কাজ উদ্বোধন

যমুনা নিউজ বিডি:  চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডে প্রায় অর্ধ কোটি টাকা ব্যয়ে সাড়ে পাঁচশ …

Powered by themekiller.com