Home / বিনোদন / রূপের রহস্য জানালেন জয়া

রূপের রহস্য জানালেন জয়া

যমুনা নিউজ বিডি:  দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। নিজেকে ক্রমেই তিনি নিয়ে চলেছেন অনন্য উচ্চতায়। তার বয়স নিয়ে কথা হয়, তার সৌন্দর্য-গ্ল্যামার আলোচনার বিষয় নতুন প্রজন্মের অভিনেত্রীদের কাছে।

সবাই জানতে চান, কী সেই রহস্য যা জয়াকে এখনো অনন্যা করে রেখেছে? এর উত্তর দিলেন অভিনেত্রী নিজেই। সম্প্রতি রাজধানীতে যাত্রা শুরু করেছে শাহনাজ হোসাইন ফ্রান্সিস স্যালুনের নতুন শাখা। গুলশান-১ অবস্থিত নতুন এই শাখার উদ্বোধন করেন জয়া।

জয়া আহসান রূপচর্চা প্রসঙ্গে বলেন, ‘আমি নিজের রূপচর্চায় হারবাল প্রোডাক্টস ব্যবহার করি। কারণ আমি হারবাল প্রোডাক্টসে আস্থা রাখি। সেইদিক থেকে হারবাল প্রোডাক্টস সমৃদ্ধ নতুন এই স্যালুনটির যাত্রা শুরু করার জন্য এর কর্ণধার আয়শা সিদ্দিকা রশ্মিকে আমি ধন্যবাদ জানাচ্ছি। আমাদের এখানে এমন একটি স্যালুনের দরকার ছিল বলে মনে করি।

তাছাড়া আমি ব্যক্তিগতভাবে শাহনাজ হোসাইনের ভীষণ ভক্ত। তার সৌন্দর্য শিল্পের শাখা হিসেবে এই স্যালুনটি খুব শিগগিরই জনপ্রিয়তা পাবে বলে আশা রাখছি।’

শাহনাজ হোসাইন ফ্রান্সিস স্যালুনের নতুন শাখা উদ্বোধনকালে জয়া আহসানের সঙ্গে আরও উপস্থিত ছিলেন পার্লারটির কর্ণধার আয়শা সিদ্দিকা রশ্মি, বিউটিশিয়ানসহ কর্মচারীরা।

এ সময় আয়শা সিদ্দিকা রশ্মি নিজের স্যালুনের নানা সেবা সম্পর্কে আলোচনা করেন। তিনি এই স্যালুন থেকে জয়া আহসান আহসানকে আজীবন প্রসাধনী সেবা প্রদান করা হবে বলেও ঘোষণা দেন।

প্রসঙ্গত, সর্বশেষ নিজের অভিনীত ও প্রযোজিত ‘দেবী’ সিনেমাটি মুক্তি পায় জয়া আহসানের। সেটি দিয়ে অভিনয়ে প্রশংসা ও প্রযোজনায় বেশ ভালো সাফল্য পান এই অভিনেত্রী। নতুন করে তিনি ঘোষণা দিয়েছেন আরও একটি সিনেমার।

‘ফুড়ুৎ’ নামের সিনেমাটির কাজ শুরু হবে চলতি বছরই। এর মুক্তিও দেয়া হবে এ বছর। তবে ছবির কলাকুশলী সম্পর্কে এখনো কিছু জানাননি জয়। সেই ঘোষণা শিগগিরই আসবে বলে গতকাল শনিবার  নিশ্চিত করেছেন জয়া আহসান।

Check Also

ড্রাইভার-সহকারীকে ৫০ লাখ রুপির দুই ফ্লাট দিলেন আলিয়া

যমুনা নিউজ বিডি: বলিউড সেনসেশন আলিয়া ভাটের বৃহস্পতি এখন তুঙ্গে। ইন্ডাস্ট্রিতে একের পর এক হিট ছবি …

Powered by themekiller.com