Home / অপরাধ-আদালত / রাজধানীতে ঝুট ব্যবসায়ীকে গুলি করে হত্যা

রাজধানীতে ঝুট ব্যবসায়ীকে গুলি করে হত্যা

যমুনা নিউজ বিডি: রাজধানীর মিরপুর ১০ নম্বরে এক ঝুট ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত ঝুট ব্যবসায়ীর নাম মহিউদ্দিন খান মোহন (৪২)। এই ঘটনায় হাসান আলী নামে একজন গুলিবিদ্ধ হয়েছেন। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

পল্লবী থানার ডিউটি অফিসার মোহাম্মদ শহিদ জানান, শুক্রবার রাত ৮টার সময় মিরপুর ১০ নম্বরে এক ঝুট ব্যবসায়ীকে সন্ত্রাসীরা গুলি করে হত্যা করেছে। কি কারণে এই হত্যা কাণ্ড ঘটেছে বা কারা হত্যা করেছে এ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

সূত্রে জানা যায়, নিহত মোহন কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার আব্দুর রশিদের ছেলে। তিনি মিরপুরের ১০ নম্বর সেকশনের ঝুটপট্টি এলাকায় থাকতেন। নিহতের স্ত্রীর নাম শিখা। চার সন্তানের জনক ছিলেন মোহন।

এদিকে গুলিবিদ্ধ হাসান জানান, তিনি মিরপুর ১০ নম্বর সেকশনের একটি বেকারি থেকে মাল নিয়ে বিভিন্ন দোকানে বিতরণের কাজ করে থাকেন। ঘটনার সময় প্যারিস রোড এলাকায় হেঁটে যাওয়ার সময় হঠাৎ কোথা থেকে একটি গুলি এসে তার হাতে লাগে।

Check Also

ব্রাহ্মনবাড়িয়ায় মাইক্রোবাস খাদে : নিহত ৫

যমুনা নিউজ বিডি: ব্রাহ্মণবাড়িয়ায় মাইক্রোবাস খাদে পড়ে পাঁচজন নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার …

Powered by themekiller.com