Breaking News
Home / সারাদেশ / রংপুর বিভাগ / রংপুর মেডিকেল থেকে ৬ দালাল আটক

রংপুর মেডিকেল থেকে ৬ দালাল আটক

রংপুর প্রতিনিধিঃ রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতাল থেকে রোগী ধরা দালাল চক্রের আরও ছয় সদস্যকে আটক করেছে মহানগর ডিবি পুলিশ।

সোমবার (১৬ নভেম্বর) দুপুরে অভিযান চালিয়ে হাসপাতালের ভেতর থেকে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন- রংপুরের গঙ্গাচড়া উপজেলার গঙ্গাচড়া গ্রামের সোলেমান মিয়ার ছেলে আসাদ (৩২), একই উপজেলার আরাজিনিয়া মোড় এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে রায়হান (২৫), নগরীর পরশুরাম থানাধীন কামারপাড়া এলাকার মহসিন আলীর ছেলে মিলান (৩৫), কোতোয়ালি থানাধীন ধাপ চিকলিভাটা এলাকার মৃত সুরুজ আলীর ছেলে আলাউদ্দীন (২৫), পশ্চিম নীলকন্ঠ এলাকার আব্দুল আউয়ালের ছেলে তারিক (৩০) এবং হাজিপাড়া মোড় এলাকার মৃত মহিউদ্দীনের ছেলে মফিজ (৫৫) উদ্দিন।

পুলিশ জানায়, রমেক হাসপাতালসহ মহানগরীর ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে প্রতিনিয়ত যে সকল রোগী আসেন তারা নানাভাবে দালাল চক্রের মাধ্যমে হয়রানি হন। এই দালাল চক্রের সদস্যরা চিকিৎসা নিতে আসা রোগী ও তাদের লোকজনদের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ছেন। এছাড়া জোর করে বা বিভিন্ন প্রলোভন দেখিয়ে এক ক্লিনিক থেকে অন্য ক্লিনিকে নিয়ে যাওয়ার চেষ্টা করছেন।

এসব ঘটনার প্রেক্ষিতে রংপুর মহানগর পুলিশের উপ-কমিশনার (ডিবি) কাজী মুত্তাকী ইবনু মিনানের নির্দেশনায় ইন্সপেক্টর (নিরস্ত্র) এবিএম ফিরোজ ওয়াহিদের নেতৃত্বে সোমবার দুপুরে অভিযান চালানো হয়। এ সময় হাসপাতালের ভেতরে গেটের পাশ থেকে রোগী ও তাদের লোকজনের সঙ্গে বাগবিতণ্ডা সৃষ্টিকারী দালাল চক্রের ছয় সদস্যকে আটক করে পুলিশ।

রংপুর মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (ডিবি) উত্তম প্রসাদ পাঠক জানান, এ ঘটনায় মামলা করে আটকদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে গত শনিবার (১৪ নভেস্বর) হাসপাতালের সামনে যাত্রী ছাউনির পাশ থেকে দালাল চক্রের চারজনেক আটক করে মহানগর ডিবি পুলিশ।

Check Also

গাবতলী প্রেসক্লাবের সদস্য সুজনের মৃত্যুতে দোয়া মাহফিল

মুহাম্মাদ আবু মুসাঃ গতকাল শুক্রবার (৪ডিসেম্বর/২০) বগুড়ার গাবতলী প্রেসক্লাবে সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাবের সভাপতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com