Breaking News
Home / সারাদেশ / যশোরে বাসের মধ্যে নারীকে ‘ধর্ষণ’, কন্ডাক্টর আটক

যশোরে বাসের মধ্যে নারীকে ‘ধর্ষণ’, কন্ডাক্টর আটক

যমুনা নিউজ বিডিঃ যশোরে বাসের মধ্যে এক নারীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার গভীর রাতে যশোর শহরের মনিহার এলাকার কোল্ডস্টোরের কাছে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মনিরুল ইসলাম (২৭) নামের এমকে পরিবহনের এক কন্ডাক্টরকে আটক করা হয়েছে।

মনিরুল ঝিনাইদহের মহেশপুর উপজেলার কাশিমপুর গ্রামের ওহিদুল ইসলামের ছেলে। বর্তমানে যশোর সদর উপজেলার রামনগর ধোপাপাড়ার শহিদুল ইসলামের বাড়ির ভাড়াটিয়া।

ধর্ষণের শিকার নারীর বাড়ি মাগুরার শালিখা এলাকায়।

যশোরের পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন বলেন, বিভিন্ন সময় ভিকটিম ওই নারী এমকে পরিবহনে যশোর-রাজশাহী রুটে যাতায়াত করতেন। সেই সুবাদে কন্ডাক্টর মনিরের সঙ্গে তার পরিচয় হয়। বৃহস্পতিবার রাত ১১টার দিকে এসটি পরিবহনে ওই নারী বাসস্ট্যান্ডে নামেন। সেখান থেকে মনিরকে ফোন দিয়ে খুঁজে নেন।

‘মনির বাসস্ট্যান্ডে দেখা করলে ওই নারী বাড়িতে যেতে পারছেন না উল্লেখ করে তাকে যশোরে কোথাও রাখার অনুরোধ করেন। এরপর একটি বাসে তারা দুজন শহরের মুড়লী বকচর কোল্ডস্টোরের কাছে দাঁড়িয়ে থাকা বাসের মধ্যে ওঠেন।’

পুলিশ সুপার বলেন, দুজনের সম্মতিতেই বাসের মধ্যে তাদের শারীরিক সম্পর্ক হয়েছে বলে আমরা জানতে পেরেছি। পরে তাদের দুজনের বাসের মধ্যে থাকার বিষয়টি জানতে পারেন আশপাশের পরিবহন শ্রমিকরা। এরপর তারা সেখানে গিয়ে ওই দুজনকে আটকে চড় থাপ্পড় দেয়। এক পর্যায়ে মেয়েটি দাবি করেন, মনির তাকে ধর্ষণ করেছে।

Check Also

বগুড়ায় কৃষক লীগের আনন্দ র‌্যালি

ষ্টাফ রিপোর্টারঃ সারাদেশে ধান চাল ক্রয় কমিটিতে জেলা ও উপজেলা পর্যায়ে কৃষক সংগঠনের প্রতিনিধি সম্পৃক্ত …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com