Home / আন্তর্জাতিক / মিঠুনের স্ত্রী-পুত্রের বিরুদ্ধে মডেল তারকার মামলা

মিঠুনের স্ত্রী-পুত্রের বিরুদ্ধে মডেল তারকার মামলা

যমুনা নিউজ বিডিঃ ভারতের মেগাস্টার মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় (মিমো) চক্রবর্তী এবং স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধে ধর্ষণ ও শারীরিক নির্যাতনের অভিযোগ এনে এফআইআর দায়ের করলেন এক মডেল তারকা।

পুলিশ জানিয়েছে, গত ১৫ অক্টোবর মিমো ও যোগিতার বিরুদ্ধে মুম্বাইয়ের ওশিয়ারা থানায় এ অভিযোগ করা হয়।

অভিযোগকারী তার বয়ানে জানান, ২০১৫ সাল থেকে তিনি মিমোর সঙ্গে সম্পর্কে ছিলেন। একবার মিমো তার সফট ড্রিংকে মাদক মিশিয়ে দিয়েছিলেন এবং তার পর অনুমতি ছাড়াই তার সঙ্গে শারীরিক মেলামেশা করেন। পরে অভিযোগকারিণীকে মহাক্ষয় বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিলেন বলে তার দাবি।

অভিযোগকারিণীর আরও দাবি করেন, প্রথমে তিনি মুম্বাইয়ে এফআইআর দায়ের করার চেষ্টা করলেও পুলিশ বিষয়টিকে গুরুত্ব দেয়নি। এর পর তিনি দিল্লি গিয়ে সেখানকার আদালতের দ্বারস্থ হন।

প্রাথমিক তথ্যপ্রমাণের ভিত্তিতে আদালত এফআইআর করার নির্দেশ দেন। তার পরেই মুম্বাইয়ের ওশিয়ারা থানায় মিঠুনের ছেলে এবং স্ত্রীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়।

এদিনই সকালে বিষয়টি জানাজানি হয়েছে। তবে চক্রবর্তী পরিবারের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। মিঠুন বেশ কয়েক মাস ধরেই সেভাবে আর ‘পাবলিক লাইফ’-এ নেই। রাজনীতিতেও নেই।

সারদা মামলায় তার নাম জড়িয়ে যাওয়ার পর প্রথমে সিবিআইকে টাকা ফেরত দিয়েছেন। তার পর ইস্তফা দিয়েছেন তৃণমূলের রাজ্যসভার এমপি পদ থেকে। তখন থেকেই মিঠুন কার্যত অধরা।

তবে এর মধ্যে তিনি কলকাতায় এসেছিলেন একটি ড্যান্স রিয়েলিটি শোর বিচারক হিসেবে। সেই শোর জন্য তিনি শ্যুটও করেছিলেন। কিন্তু তা ছাড়া তাকে বাইরে বিশেষ দেখা যায়নি। মাঝখানে তার গুরুতর অসুস্থতার খবরও রটেছিল। কিন্তু পরে জানা যায়, মিঠুনের অসুস্থতা ততটা গুরুতর নয়।

ঘটনাচক্রে, মিঠুনের বড় ছেলে মিমোর বলিউড ক্যারিয়ার সেভাবে দানা বাঁধেনি। ‘মিঠুনপুত্র’ হওয়ায় তার ওপর প্রত্যাশার চাপও ছিল প্রচুর। কিন্তু এই ‘বিবাহের প্রতিশ্রুতি দিয়ে সহবাস’-এর অভিযোগ মিমো, যোগিতার এবং সর্বোপরি মিঠুন কীভাবে সামাল দেন, তা নিয়ে ইতিমধ্যে জনমানসে কৌতূহল দেখা দিয়েছে।

আইনি প্রক্রিয়ায় গিয়ে তার আগাম জামিনের আবেদন করেন কিনা, তাই এখন দেখার বিষয়।

Check Also

আবার লকডাউনের পথে ইউরোপ

যমুনা নিউজ বিডিঃ করোনা মহামারি সামলাতে আয়ারল্যান্ড ও ওয়েলসে নতুন করে লকডাউন কার্যকর করা হচ্ছে৷ ইউরোপের …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com