Breaking News
Home / আন্তর্জাতিক / ভোটারদের সুসংহত হওয়ার আহ্বান ওবামার

ভোটারদের সুসংহত হওয়ার আহ্বান ওবামার

যমুনা নিউজ বিডিঃ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা জো বাইডেনের পক্ষে নির্বাচনের আগে ভোটারদের সুসংহত হওয়ার আহ্বান জানিয়েছেন। ডেমোক্রেটদের মধ্যে এখনো তুমুল জনপ্রিয় ওবামা মঙ্গলবার প্রকাশিত এক ভিডিওতে বলেন, এই নির্বাচনে যথেষ্ট ঝুঁকি রয়েছে।

তিনি বলেন, ইতিহাস দেখায় যে আপনার এবং আপনার বন্ধুদের ভোট দেয়ার বিষয়টি নিশ্চিত করার সহজ উপায় হলো পরিকল্পনা করা।ভিডিওতে নির্বাচনের ব্যাটলগ্রাউন্ড হিসেবে উইসকনসিন, পেনসিলভেনিয়া, ওহাইয়ো ও ফ্লোরিডাসহ ২৪টি অঙ্গরাজ্যের উল্লেখ করা হয়েছে।এদিকে মার্কিন ইতিহাসের প্রথম কৃষ্ণাঙ্গ প্রেসিডেন্ট ওবামার কাছ থেকে আসা এই বার্তা যতেটা না আদর্শিক তারচেয়ে বেশি বাস্তবসম্মত বলে মনে করা হচ্ছে।এ ছাড়া মতামত জরিপে ওবামার সময়ের ভাইস প্রেসিডেন্ট জো বাইডেনের এগিয়ে থাকার পরও নির্বাচন হতাশার হতে পারে এই বার্তা দলের মধ্যকার এ উদ্বেগেরও প্রতিফলন বলে মনে করছেন বিশ্লেষকরা।মার্কিন রাজনীতিতে ওবামা এখনো যথেষ্ট প্রভাবশালী। এ ছাড়া তার স্ত্রী মিশেল ওবামারও রয়েছে নিজস্ব প্রভাব। তিনিও বাইডেনের সমর্থনে কাজ করছেন।

Check Also

গুপ্ত হামলায় ইরানের পরমাণু বিজ্ঞানী নিহত

যমুনা নিউজ বিডিঃ সন্ত্রাসীদের গুপ্তহামলায় ইরানের পরমাণু বিজ্ঞানী মোহসিন ফখরিজাদেহ নিহত হয়েছেন। শুক্রবার রাজধানী তেহরানের …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com