Home / খেলাধুলা / ভাইয়ের মৃত্যুর গুজবে ক্ষুব্ধ ম্যাককালাম‍ের হুমকি

ভাইয়ের মৃত্যুর গুজবে ক্ষুব্ধ ম্যাককালাম‍ের হুমকি

যমুনা নিউজ বিডি: গুজবে কিউইরাও কম যায় না। হঠাৎই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল ক্রিকেট সুপারস্টার ব্রেন্ডন ম্যাককালামের ভাই নাথান ম্যাককালামের মৃত্যু সংবাদ। টুইটার, ফেসবুকে ছেয়ে গেল সেই খবর। যা দেখে রীতিমতো বিরক্ত ব্রেন্ডন ম্যাককালাম সোশ্যাল মিডিয়ায় পাল্টা হুমকি দিয়ে লেখেন, এরকম গুজব ছড়ানোর পিছনে যে রয়েছে তাকে ছেড়ে দেওয়া হবে না।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, হুট করেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে যে, ব্রেন্ডনের ভাই নাথান ম্যাককালামের হাসপাতালে মৃত্যু হয়েছে। এই ঘটনা জানতে পেরে সোশ্যাল সাইটে সেলফি পোস্ট করে স্বয়ং নাথান জানান, তিনি এখনও বেঁচে আছেন। মৃত্যুর তো প্রশ্নই আসে না। তিনি লিখেন, ‘আমি এখনও বেঁচে আছি। আগের চেয়ে আরও ভালোভাবে। কীভাবে এই ভূয়া তথ্য ছড়িয়ে পড়ল জানি না। সবার জন্য ভালোবাসা।

নাথান বিষয়টিকে হালকাভাবে নিলেও বড় ভাই ব্রেন্ডন মোটেও ভালোভাবে নেননি। তিনি ভাইয়ের পোস্ট দেখে লিখেন, ‘আজ রাতে কেউ একজন সিদ্ধান্ত দিয়েছে যে আমার ভাই নাকি মারা গেছে! বিমানে চেপে নিউজিল্যান্ডে ফেরার সময় খবরটি পড়ে আমার বুকে ধাক্কা লেগেছিল। এটা বিন্দুমাত্র সত্য নয়। যে এই গুজব রটিয়েছে তাকে আমি নিশ্চিতভাবেই খুঁজে বের করব। সে যেখানে থাক যে অবস্থাতেই থাক।’

এই মুহূর্তে রাজপুতের হয়ে টি-টেন লিগে খেলছেন ব্রেন্ডন ম্যাককালাম। দুবাইতে চলছে এই টুর্নামেন্ট। সেখান থেকেই খেলার অবসের দেশে ফিরছিলেন এই হার্ডহিটার ব্যাটসম্যান।

Check Also

ঢাকাতেই সিরিজ জয় নিশ্চিত করতে চায় বাংলাদেশ

যমুনা নিউজ বিডি ডেস্ক : প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে হেসে-খেলেই হারিয়েছে বাংলাদেশ। সফরকারী ক্যারিবীয়দের বিপক্ষে …

Powered by themekiller.com