Breaking News
Home / অপরাধ-আদালত / বোচাগঞ্জে শিশু হত্যা চেষ্টায় ৫ জনকে আসামি করে মামলা দায়ের

বোচাগঞ্জে শিশু হত্যা চেষ্টায় ৫ জনকে আসামি করে মামলা দায়ের

যমুনা নিউজ বিডিঃ দিনাজপুরের বোচাগঞ্জের পল্লীতে এক কমোলমতি শিশুকে হত্যা চেষ্টার অভিযোগে ৫ জনকে আসামি করে আদালতে বাদী হয়ে মামলা দায়ের করেছে শিশুর পিতা ।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলার ৩নং মুশিদহাট ইউনিয়নের কৃষ্ণপুর জালিয়াপাড়া গ্রামের বাসিন্দা নিড়তন চন্দ্র দাসের একমাত্র পুত্র সুভ চন্দ্র দাস পাশ^বর্তী পুকুরে গোসল করতে গেঃেল পুকুর মালিক সুকুমার চন্দ্র দাস ধারালো কোদাল দিয়ে সুভ চন্দ্র দাস কে হত্যার উদ্যোসে ডান পায়ে আঘাত করে ।

এতে সুভ চন্দ্র দাস গুরুত্বর জখম হলে প্রথমে বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে দিনাজপুর মেডিক্যাল কলেজে প্রেরন করেন। সেখানে কযেকজন ডাক্তারের চেষ্টায় সুভ চন্দ্র দাসের পায়ে সফল অস্ত্রপ্রচার করে। বর্তমানে সে বাড়ীতে চিকিৎসধীন রয়েছে।
সুভ চন্দ্র দাসের পিতা নিড়তন চন্দ্র দাস বলেন, সে ঘটনার পরদিনই বাদী হয়ে বোচাগঞ্জ থানায় মামলা করতে গেলে থানা অজ্ঞাত কারনে মামলা নেয়নি।
অবশেষে নিড়তন ৬ অক্টোবর-২০২০ ইং পুকুর মালিক সুকুমারসহ ৫ জনকে আসামি করে দিনাজপুর জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। এই ঘটনায় অসহায় নিড়তন তার সন্তানের ভবিষ্যত নিয়ে চরম দুশ্চিন্তায় আছেন।
এলাকাবাসী একজন কমোলমতি শিশুকে হত্যার চেষ্টায় গুরুত্বর জখম করার ঘটনায় দোষিদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করেছেন।

Check Also

ফরিদপুরে নির্বাচনকে কেন্দ্র করে আ’লীগ সভাপতি উপর হামলা

যমুনা নিউজ বিডিঃ ফরিদপুরের সালথায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে যদুনন্দী ইউনিয়ন আওয়ামী লীগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com