Home / অপরাধ-আদালত / বিএনপির অস্থায়ী কার্যালয়ে হামলা, অগ্নিসংযোগ ও ভাঙচুর

বিএনপির অস্থায়ী কার্যালয়ে হামলা, অগ্নিসংযোগ ও ভাঙচুর

যমুনা নিউজ বিডি: নাটোর জেলা বিএনপির অস্থায়ী কার্যালয় ও বিএনপির সাংগঠনিক সম্পাদক ও জেলা সভাপতি সাবেক উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলুর বাসায় হামলা করে একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও দু’টি মোটরসাইকেল ভাঙচুর করেছে হেলমেট পড়া মোটরসাইকেল আরোহী দুর্বৃত্তরা। এ সময় এক ছাত্রদল কর্মীকে মারপিট করা হয়। শনিবার সন্ধ্যা ৬টার দিকে শহরের আলাইপুর এলকায় এ ঘটনা ঘটে। এ হামলার জন্য আ. লীগকে দায়ী করেছে বিএনপি। তবে আ. লীগ এ অভিযোগ অস্বীকার করেছে।
জেলা বিএনপির সহ সভাপতি শহীদুল ইসলাম বাচ্চু জানান, বিএনপির নেতাকর্মীরা নির্বাচনের নিজেদের প্রস্তুতি নিতে জেলা বিএনপির কার্যালয়ে বসে মিটিং করছিল। সন্ধ্যা ৬টার দিকে হেলমেটধারী ৮/১০ জন লোক মোটরসাইকেল যোগে এসে বিএনপি অফিসে হামলার চেষ্টা করে। এ সময় অফিসের সামনে থাকা দুটি মোটরসাইকেল ভাঙচুর ও জেলা মৎস্যজীবী দলের যুগ্ম সম্পাদক গোলাম মওলার মোটরসাইকেলে অগ্নিসংযোগ করে।
এ সময় আমিরুল নামের এক ছাত্রদল কর্মীকে মারপিট করে। বিএনপি নেতাকর্মীরা এক যোগে অফিস থেকে বেরিয়ে আসলে দুর্বৃত্তরা জয় বাংলা স্লোগান দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। তিনি ঘটনার জন্য আওয়ামী লীগকে দায়ী করে বলেন, সরকার দলীয় সন্ত্রাসীরা ভোটের আগে ভীতির সঞ্চার করতে ও ভোটে যাতে নেতাকর্মীরা মাঠে না নামতে পারে সেজন্যই এমন বর্বর হামলা করেছে।
এদিকে জেলা বিএনপির সভাপতি রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, আমি এখনো এলাকায় আসিনি। তারপরও তারা বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড করে নেতাকর্মীদের বিচ্ছিন্ন ও ত্রাসের রাজত্ব কায়েম করতে চাচ্ছে। এটা করে বিএনপির বিজয় ঠেকানো যাবে না। তিনি প্রশাসনকে দ্রুত পদক্ষেপ নেয়ার আহবান জানান তিনি।
এদিকে জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু বলেন, বিএনপি ভোটের পরিবেশ ঘোলাটে করতে নিজেরাই এমন কাজ করে আওয়ামী লীগের ওপর দোষ চাপানোর চেষ্টা করছে। এর সঙ্গে আওয়ামী লীগের বিন্দুমাত্র সম্পর্ক নেই।
এ ব্যাপারে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দিন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে একটি মোটরসাইকেল অগ্নিসংযোগ অবস্থায় পেয়েছি। তবে এখনো কেউ থানায় অভিযোগ দেয়নি। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

Check Also

ওসমানী বিমানবন্দর থেকে ৬ কেজি স্বর্ণ জব্দ

যমুনা নিউজ বিডি: সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছয় কেজি ৩২ গ্রাম ওজনের জব্দ করেছে কাস্টমস …

Powered by themekiller.com