Home / শিক্ষাঙ্গন / বাস-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল তিন ছাত্রের

বাস-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল তিন ছাত্রের

যমুনা নিউজ বিডি: ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কেলিয়া-কুল্লা বাসস্ট্যান্ডে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী তিন ছাত্র নিহত হয়েছে। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলো- সাভারের আশুলিয়া থানার সিন্ধুরিয়া গ্রামের জাবেদ আলীর ছেলে গণবিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগের মাস্টার্সের ছাত্র মৃদুল হোসেন, একই গ্রামের সোহরাব হোসেনের ছেলে সাভার বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র মানিক হোসেন ও মোমিন সিকদারের ছেলে বাড়িগা কৈলাস চন্দ্র উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী আবু কাউসার হোসেন হৃদয়।
নিহত হৃদয়ের দাদা আব্দুল বাছেদ জানান, মোটরসাইকেল মেরামত করার কথা বলে বিকেল ৩টায় মৃদুল, মানিক ও হৃদয় তিন বন্ধু বাড়ি থেকে বের হয়েছিল। তবে ওরা কোথায় যাবে তা বলে যায়নি।
পুলিশ ও এলাকাবাসী জানান, বিকেল সাড়ে ৪টার দিকে ধামরাইয়ের কেলিয়ার রাস্তা থেকে মহাসড়কের উঠে ডানদিকে যাওয়ার সময় মানিকগঞ্জগামী শুভযাত্রা পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো জ-১১-৩০৯০) মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলটি বাসের সামনে ঢোকে যায়। এরপর বাসটি ব্রেক না করায় মোটরসাইকেলটিকে আছড়ে প্রায় ৫০ গজ সামনে নিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের তিন আরোহী কলেজছাত্র নিহত হয়। খবর পেয়ে পুলিশ লাশ তিনটি উদ্ধার করে এবং বাস ও মোটরসাইকেল জব্দ করেন।
ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন, বাসটি আটক করা হয়েছে। চালক পলাতক। স্বজনদের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই লাশ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

Check Also

শার্শা সীমান্ত থেকে ইয়াবাসহ যুবক আটক

যমুনা নিউজ বিডি : যশোরের শার্শা থানার অগ্রভুলাট সীমান্ত থেকে ১ হাজার ৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ …

Powered by themekiller.com