May 27, 2024, 3:26 am

বাউফলে ব্যবসা প্রতিষ্ঠান ও বসতঘরে সন্ত্রাসী হামলা, ভাংচুর লুটপাট

পটুয়াখালীর বাউফলে বগা ইউনিয়নের কৌখালী গ্রামের তারেক সিকদারের ব্যবসা প্রতিষ্ঠান ও বসতঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করেছে সন্ত্রাসীরা। আজ মঙ্গলবার (৩০ মে) দুপুর সাড়ে ১২ টার দিকে কৌখালী বাজারে এ ঘটনাটি ঘটেছে।  সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, স্থানীয় সুলতান মুহরির নির্দেশে তার ছেলে কবির,সাইদুল ও ভাইর ছেলে বাচ্চুর নেতৃত্বে ৫০-৬০টি মটর সাইকেলযোগে ১০০-১৫০ ভাড়াটে সন্ত্রাসীরা এসে এ হামলা চালায়। হামলাকারীরা নগদ ১ লাখ টাকা নিয়ে যায় এবং ফ্রিজ ও টিভিসহ ব্যবসা প্রতিষ্ঠানে ৫-৬ লাখ টাকার মালামাল ভাংচুর করে।

এছাড়াও হামলাকারীরা একটি অটোগাড়ির গ্রেজ ও দুটি বসত ঘরে হামলা করে দরজা,জানালা কুপিয়ে ক্ষতবিক্ষত করে। জমিজমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে এ হামলা চালানো হয়।
এ ব্যাপারে সুলতান মুহরী বলেন,‘ হামলার সাথে আমরা জড়িত না। নিজেদের মধ্যে অভ্যন্তরীণ বিরোধের জের ধরে তারা নিজেরাই হামলা  করে আমাদেরকে  দোষারোপ করছে।
উপজেলার বগা তদন্ত কেন্দ্রে ইনচার্জ মোঃ নিরু মিয়া বলেন,‘হামলার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। এর আগেই হামলাকারীরা পালিয়ে যায়।  বাউফল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন,এবিষয় এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ দাখিল হয়নি। লেখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে ।

© All rights reserved © jamunanewsbd.com
Design, Developed & Hosted BY ALL IT BD