Home / সারাদেশ / বরিশাল বিভাগ / বরিশালে ‘আব্বা গ্রুপের’ হামলায় ছাত্রদল নেতা জখম

বরিশালে ‘আব্বা গ্রুপের’ হামলায় ছাত্রদল নেতা জখম

যমুনা নিউজ বিডিঃ বরিশাল কলেজ ছাত্রদলের আহ্বায়ক রফিকুল ইসলাম টিপুকে কুপিয়ে জখম করেছে চিহ্নিত কিশোর গ্যাংয়ের ‘আব্বা গ্রুপের’ সদস্যরা। পাশাপাশি একটি খাবার হোটেলও ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে।

শনিবার রাত ১০টায় নগরীর কালীবাড়ি রোডের সরকারি বরিশাল কলেজসংলগ্ন ফাহিম হোটেলে এ ঘটনা ঘটে। আহত টিপুকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত রফিকুল ইসলাম টিপুর সহযোগী ও কালীবাড়ি রোড এলাকার বাসিন্দা মো. রুবেল জানান, টিপু কালীবাড়ি রোডের ফাহিম হোটেলে খাবার খাচ্ছিলেন। এ সময় হঠাৎ করে কিশোর গ্যাং লিডার সৌরভ বালা, তানজিম রাব্বি, রাজিন, সাগরসহ ৪০-৫০ জনের একটি সন্ত্রাসী দল টিপুর ওপর হামলা চালায়। এ সময় হোটেলটি ভাঙচুর এবং টিপুকে কুপিয়ে জখম করা হয়।

টিপুর চিৎকার শুনে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি কোনো রাজনৈতিক নয়, মাদক ব্যবসায় বাধা দেয়ায় এ হামলার ঘটনা ঘটেছে।

স্থানীয় সাদমান নামে এক কলেজছাত্র জানান, হামলাকারীরা বরিশালের চিহ্নিত কিশোর গ্যাং ‘আব্বা গ্রুপের’ সদস্য। এদের বিরুদ্ধে ৭-৮টি মামলা রয়েছে বিভিন্ন থানায়। বরিশাল সিটি কলেজের অধ্যক্ষকে মারধরের পর গা ঢাকা দিয়েছিল এ গ্রুপটি।

টিপুকে কুপিয়ে জখমের মধ্য দিয়ে এরা আবারও সন্ত্রাসী কার্যক্রম শুরু করেছে।

বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ইউনিটের ইন্টার্ন চিকিৎসক তন্ময় চক্রবর্তী জানান, আহত ব্যক্তির মাথায় ছয়টি এবং শরীরে একটি কুপিয়ে জখমের চিহ্ন রয়েছে।  তার চিকিৎসা চলছে।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান জানান, সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব নিয়ে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি।

Check Also

যশোর সীমান্তে ৩০ স্বর্ণের বারসহ আটক ৩

যমুনা নিউজ বিডিঃ যশোর-মাগুড়া রোড, বাহাদুরপুর বাজার পাঁকা রাস্তার উপর থেকে বেনাপোল গামী ফেম পরিবহনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com