Home / সারাদেশ / বরগুনায় শুকরের আক্রমণে বৃদ্ধের মৃত্যু

বরগুনায় শুকরের আক্রমণে বৃদ্ধের মৃত্যু

যমুনা নিউজ বিডিঃ বরগুনা সদর উপজেলার বন্য শুকরের হামলায় আবদুল মন্নান নামের এক বৃদ্ধ’র মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর ১২টার দিকে সদর ইউনিয়নের ক্রোক গ্রামীণ ব্যংক সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আবদুল মন্নান (৬৫) ঢলুয়া এলাকার বাসিন্দা। শুকরের আক্রমণে আরও জন গুরুতর হয়েছে। পরে স্থানীয়রা শুকুরটিকে কুপিয়ে হত্যা করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই বৃদ্ধ শাপলা তোলার জন্য বিলে গিয়েছিলেন। হঠাৎ তাকে বণ্য শুকরটি তার উপর হামলা করে। এ সময় স্থানীয় কয়েকজন ব্যক্তি ঘটনাস্থল থেকে আব্দুল মান্নানকে উদ্ধার করে, কিছুসময় পরই তিনি মৃত্যুবরণ করেন। গত কয়েকদিন ধরে একটি বন্য শুকরকে ওই এলাকায় ঘোরাফেরা করতে দেখেছেন স্থানীয়রা।

আহাতদেও বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে হুমায়ন নামের একজনরে অবস্থার অবনতি হলে তাকে বরিশার শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মেহেদী হাসান ও ভূমি কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে। বিভাগের কর্মকর্তরা শুকুরটিকে পোষ্টমার্টামের জন্য বরগুনা পশুহাসপাতালে নেয়া হয়েছে।

Check Also

বেপরোয়াগতির মোটরসাইকেল কেড়ে নিল নারীর প্রাণ

যমুনা নিউজ বিডিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় বেপরোয়াগতির মোটরসাইকেলের ধাক্কায় এক নারী নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com