Home / সারাদেশ / বগুড়া / বগুড়া-৭ আসনে বাদলকে প্রার্থীচায় ইসলামী ঐক্যজোট

বগুড়া-৭ আসনে বাদলকে প্রার্থীচায় ইসলামী ঐক্যজোট

যমুনা নিউজ বিডি: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৭ (গাবতলী-শাজাহানপুর) আসনে শাজাহানপুুর উপজেলা চেয়ারম্যান বিএনপি নেতা সরকার বাদলকে প্রার্থী চেয়ে সংবাদ সম্মেলন করা হয়েছে। শনিবার দুপুরে ২০ দলীয় জোটভুক্ত দু’টি দল ইসলামী ঐক্য জোট এবং খেলাফতে মসজিল নেতৃবৃন্দ সংবাদ সম্মেলনে এ কথা জানান। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ইসলামী ঐক্যজোটের বগুড়া জেলা সভাপতি ইঞ্জিনিয়ার শামসুল হক। এসময় খেলাফতে মজলিসের জেলা কমিটির সভাপতি মুফতি আব্দুল ওয়াহেদসহ বেশ কয়েকজন নেতা-কর্মী উপস্থিত ছিলেন।
লিখিত বক্তব্যে ইসলামী ঐক্য জোটের বগুড়া জেলা সভাপতি ইঞ্জিনিয়ার শামসুল হক বলেন, গণতন্ত্র ও দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তির আন্দোলনের অংশ হিসেবেই আমরা নির্বাচনে যাচ্ছি। খালেদা জিয়া বগুড়া-৭ আসনের প্রার্থী। আমরা খালেদা জিয়া বা জিয়া পরিবারের যে কারো নির্বাচনি যুদ্ধে থাকবো। এরই ধারাবাহিকতায় জিয়া পরিবারের অনুপস্থিতিতে বিকল্প প্রার্থী হিসেবে ক্লিন ইমেজ জনগনের নিকটতম নেতা শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান সরকার বাদলকে ২০ দলীয় প্রার্থী হিসেবে দেখতে চাই। আমরা মনে করি সরকার বাদলকে মনোনয়ন দেওয়া হলে আনসটি পুনরুদ্ধারের পাশাপাশি সারাদেশে সর্বোচ্চ ভোটে ধানের শীষের জয়লাভও সম্ভব হবে।’
বগুড়া-৭ আসনে দলীয় প্রার্থী হিসেবে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া এবং দলের স্থানীয় দুই নেতা যথাক্রমে গাবতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোর্শেদ মিল্টন ও শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান সরকার বাদলকে মনোনয়ন দেওয়া হয়েছে। গত ২৮ নভেম্বর নির্ধারিত দিনে তাদের পক্ষ থেকে মনোনয়নপত্র দাখিলও করা হয়েছে।

Check Also

ওসমানী বিমানবন্দর থেকে ৬ কেজি স্বর্ণ জব্দ

যমুনা নিউজ বিডি: সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ছয় কেজি ৩২ গ্রাম ওজনের জব্দ করেছে কাস্টমস …

Powered by themekiller.com