Home / সারাদেশ / ১১ দফা দাবি বাস্তবায়নের লক্ষে সিলেটে মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের মানববন্ধন

১১ দফা দাবি বাস্তবায়নের লক্ষে সিলেটে মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের মানববন্ধন

যমুনা নিউজ বিডি:  শনিবার (১০ নভেম্বর) দুপুর ১২টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ও মহানগর ইউনিট কমান্ডের উদ্যোগে ১১ দফা দাবি বাস্তবায়নের দাবীতে এক মানববন্ধন অনুষ্টিত হয়েছে।
মুক্তিযোদ্ধার সন্তানদের কোটা সংরক্ষণ, ১১ দফা দাবি বাস্তবায়ন এবং আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৭১’ এর মানবতাবিরোধী যুদ্ধাপরাধী, আলবদর, রাজাকারের সন্তান ও পারিবারিক সদস্যদের মনোনয়ন না দেওয়ার দাবিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
সিলেট জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েলের সভাপতিত্বে ও জেলা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক জবরুল হোসেনের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন- সিলেট মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডের ভারপ্রাপ্ত কমান্ডার আব্দুল খালিক।
বক্তারা বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকল দেশপ্রেমিক রাজনৈতিক দলকে অনুরোধ করা হয় ৭১ এর মানবতাবিরোধী, আলবদর, আল শামস রাজাকারের সন্তান বা উত্তরসূরী কাউকে নির্বাচনে মনোনয়ন না দেওয়ার জন্য। সকল চাকুরীতে ৩০% মুক্তিযোদ্ধা সন্তান কোটা বহাল সহ মুক্তিযোদ্ধাদের ১১ দফা দাবি বাস্তবায়নের জোর দাবি জানানো হয়।
মানববন্ধনে আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- জেলা ডেপুটি কমান্ডার অধ্যাপক সিরাজুল ইসলাম, মহানগর ডেপুটি কমান্ডার মনাফ খান, দক্ষিণ সুরমা উপজেলা কমান্ডার কুটি মিয়া, সদর ভারপ্রাপ্ত কমান্ডার মো. নাজিম উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন, হাজী আসক আলী, ননী গোপাল দাস, আসক আলী, মৃণাল কান্তি দে, সুবেদার মেজর রফিক উদ্দিন, তসিদ আলী, সন্তান কমান্ড নেতা আব্দুল কাদির, নাজিম উদ্দিন, তোফায়েল আহমদ রাজু, মাছুম আহমদ প্রমুখ।

Check Also

বাতিল করা সিলিপাট লাগানো হচ্ছে হার্ডিঞ্জ ব্রিজে

যমুনা নিউজ বিডি: এশিয়া মহাদেশের দ্বিতীয় বৃহত্তম রেল ব্রিজ ঈশ্বরদীর পাকশী হার্ডিঞ্জ ব্রিজের উপরের রেললাইনে …

Powered by themekiller.com