Breaking News
Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় মাদক ব্যবসা কে কেন্দ্র করে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে

বগুড়ায় মাদক ব্যবসা কে কেন্দ্র করে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে

স্টাফ রিপোর্টার:বগুড়া শহরের সেউজগাড়ী এলাকায় মাদক ব্যবসা কে কেন্দ্র করে গতকাল বৃহস্পতিবার বেলা ৩ ঘটিকার সময় সাবেক পুলিশ কর্মকর্তা নাজমুল হক ও তার পুত্র সজীব(৩২) কে ছুরিকাঘাতে আহত করা হয়েছে। আহতরা হলেন সেউজগাড়ীর হাবিবুর রহমানের পুত্র বাধঁন(২০), ইসলামপুর হরিগাড়ী গ্রামের দুলাল ড্রাইভারের পুত্র সাগর (২২)। আহতদের শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সেউজগাড়ী এলাকার রেজাউল এর পুত্র সাব্বীর এবং কোরবান আলী ওই এলাকার চিহ্নিত মাদক কারবারী। দির্ঘদিন যাবৎ সে মাদকের ব্যাবসা করে আসছে। এ ঘটনায় সচেতন এলাকাবাসী মাদকের বিরুদ্ধে অবস্থান নিয়ে প্রতিবাদ করে আসছিলেন। এক পর্যায়ে বৃহস্পতিবার বেলা ৩ টার দিকে শহরের সেউজগাড়ী মোড়ে মাদক বেচা কেনার সময় সাবেক পুলিশ কর্মকর্তা নাজমুল হক প্রতিবাদ করেন। মাদক কারবারীরা তাকে লাঞ্চিত করতে থাকে। খবর পেয়ে তার পুত্র বাধন তার পিতাকে উদ্ধার করতে এগিয়ে এলে সন্ত্রাসীরা তাকেও ছুড়িকাঘাত করে। এসময় এক পথচারী ইসলামপুর হরিগাড়ী গ্রামের দুলাল ড্রাইভারের পুত্র সাগর (২২) কেও ছুরিকাঘাত করা হয়। ঘটনাটি মৌখিকভাবে বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা কে জানিয়েছেন সাবেক পুলিশ কর্মকর্তা নাজমুল হক।

Check Also

কুড়িগ্রাম জেলা পুলিশের উদ্যোগে জনসচেতনতামূলক ক্যাম্পেইন

কুড়িগ্রাম প্রতিনিধিঃ সাইবার বুলিং,রংপাসোনেশন বা ভুয়াপরিচয় প্রদান, শিশুসুরক্ষা, গুডটাচ, সোস্যাল ইন্জিনিয়ারিং, অশালীন ও কুরুচিপূর্ণ বক্তব্য …

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com