Breaking News
Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় পুলিশ পরিচয়ে বিয়ে করতে এসে কারাগারে গেল বর

বগুড়ায় পুলিশ পরিচয়ে বিয়ে করতে এসে কারাগারে গেল বর

যমুনা নিউজ বিডিঃ বগুড়ায়  পুলিশ পরিচয়ে বিয়ে করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েছে এক যুবক ও বিয়ের ঘটক। এই বিয়ে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল রোববার। কিন্তু তাদের প্রতারণা ফাঁস হয়ে যাওযায় শনিবার রাতেই পুলিশ তাদের গ্রেপ্তার করে।

পুলিশ পরিচয়ে বিয়ে করতে আসা গ্রেপ্তার হওয়া যুবকের নাম সাজু মিয়া (২৭)। সাজু জয়পুরহাট আক্কেলপুর উপজেলার হবিবুর রহমানের ছেলে। গ্রেপ্তার আরেকজন হলেন  বিয়ের ঘটক মো. আজম(৩৬)। গ্রেপ্তার আজম বগুড়ার আদমদীঘি উপজেলার জপিন উদ্দিনের ছেলে।

রোববার এই ঘটনায় মেয়ের মা লাবণী আক্তার বাদী হয়ে আদমদীঘি থানায় একটি মামলা করেন। পরে শনিবার রাতে আটক হওয়া প্রতারক সাজু ও ঘটক আজমকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায় পুলিশ।

পুলিশ জানায়, শনিবার রাতে আদমদীঘির উপজেলার ছোট আখিড়া গ্রামে ঘটক আজমের বাড়ি থেকে ওই দুইজনকে  গ্রেপ্তার করা হয়। ওই সময় পুলিশ পরিচয়ধারী সাজুর কাছ থেকে  পুলিশের পোষাক হ্যান্ডকাপ ও পরিচয় পত্র উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সাজু মিয়াকে পুলিশ পরিচয় দিয়ে উপজেলার দমদমা গ্রামে আসাদুল ইসলামের মেয়ের সাথে বিয়ের প্রস্তাব দেন ঘটক আজম। মেয়ের পরিবারকে জানানো হয় সাজু নঁওগায় পুলিশ সদস্য হিসেবে কর্মরত রয়েছেন। কিন্তু তাদের কথায় মেয়ের মা লাবণী আক্তারের সন্দেহ হলে বিষয়টি তিনি আদমদীঘি থানায় জানান। পরে পুলিশ সাজুকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে সে একজন প্রতারক। পুলিশ পরিচয় দিয়ে  প্রতারণা করাই সাজুর তার পেশা।

আদমদীঘি থানার ওসি মো. জালাল উদ্দীন বলেন, গ্রেপ্তার সাজু পুলিশ পরিচয় দিয়ে বিয়ে করতে যাচ্ছিল। সে পেশাদার প্রতারক। তাকে গ্রেপ্তার করে আদালতে মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে।

Check Also

বর্তমান সরকার দেশ ও জনবান্ধব সরকার: মজনু

আদমদিঘী প্রতিনিধিঃ বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com