Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় জেলা দুপ্রকের পরিচিতি ও কর্মপরিকল্পনা সভা

বগুড়ায় জেলা দুপ্রকের পরিচিতি ও কর্মপরিকল্পনা সভা

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়ায় জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির (দুপ্রক) নবগঠিত নেতৃবৃন্দের সাথে পরিচিতি ও কর্মপরিকল্পনা সভা হয়েছে। মঙ্গলবার (২৪ নভেম্বর) সকালে শহরের মফিজ পাগলার মোড়ে রোচাস রেস্টুরেন্টের সভাকক্ষে স্বাস্থ্যবিধি মেনে এই সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা দুপ্রকের সভাপতি অবসরপ্রাপ্ত সচিব আব্দুর রহিম। প্রধান অতিথি ছিলেন দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় বগুড়ার উপ-পরিচালক মো. মনিরুজ্জামান।

প্রধান অতিথি এ সময় নব-গঠিত কমিটির নেতৃবৃন্দদের স্বাগত জানান। তিনি বলেন, দুর্নীতি দমনের লক্ষ্যে দুদক প্রত্যক্ষভাবে কাজ করছে। আর দুদকের সহায়ক হিসেবে কাজ করছে দুর্নীতি প্রতিরোধ কমিটি। তাদের এসব কাজ বগুড়াতে সুষ্ঠুভাবে বিগত দিনে পরিচালিত হয়েছে এবং ভবিষ্যতেও হবে।

সভায় করোনাকালীন সময়ে সকলকে স্বাস্থ্যবিধি মেনে নিজে এবং পরিবারের সুরক্ষা নিশ্চিতে সচেতন থাকার লক্ষ্যে আহ্বান জানান উপ-পরিচালক মনিরুজ্জামান।

 

এ সময় সভায় কর্মপরিকল্পনা প্রণয়নে বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন দুদক বগুড়া কার্যালয়ের উপ-সহকারী পরিচালক সুদীপ কুমার চৌধুরী, দুপ্রকের সাবেক সদস্য ডা. সি এম ইদ্রিস, বর্তমান কমিটির সহ-সভাপতি দৈনিক জয়যুগান্তরের প্রকাশক-সম্পাদক নাহিদুজ্জামান নিশাদ, কার্যনির্বাহী সদস্য যথাক্রমে আইনজীবী বিনয় কুমার দাষ (বিশু), বাবুল আখতার রিপন, আইনজীবী সোহানা রহমান, ড. শাহনেওয়াজ রহমান, ইমতিয়াজ আহম্মেদ, অধ্যক্ষ আল মামুন সরদার, রহিমা খাতুন এবং তহমিনা পারভীন শ্যামলী।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন দুদক বগুড়া কার্যালয়ের সহকারী পরিদর্শক মাহবুবুর রহমান, জেলা দুপ্রকের সাবেক সদস্যবৃন্দ যথাক্রমে জাহাঙ্গীর হোসেন তোতা, হারুনার রশিদ, জাহাঙ্গীর আলম এবং নূরদিয়া জাহান লিটা।

সভাটি পরিচালনা করেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক অমরেশ মূখার্জ্জী। সঞ্চালনায় ছিলেন কার্যনির্বাহী সদস্য সঞ্জু রায়। সভার শেষে শারীরিক নানা অসুস্থতা নিয়ে ঢাকার একটি হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা জেলা দুপ্রকের সাবেক সহ-সভাপতি মাহফুজ আরা মিভার রোগমুক্তি কামনা করে বিশেষ দোয়া পাঠ করা হয়।

Check Also

বগুড়া পৌরসভা নির্বাচন উপলক্ষে পৌর আ’লীগের মতবিনিময় সভা

ষ্টাফ রিপোর্টারঃ আসন্ন বগুড়া পৌরসভা নির্বাচন উপলক্ষে মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরদের সাথে মত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com