Home / সারাদেশ / বগুড়া / বগুড়ায় আবারো দিনে দুপুরে ছিনতাই গ্রেফতার ৩

বগুড়ায় আবারো দিনে দুপুরে ছিনতাই গ্রেফতার ৩

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া শহরস্থ জলেশ্বরীতলা (আলতাফুন্নেছা খেলার মাঠ সংলগ্ন) শ্রী প্রদ্যুত কুমার সাহার বাসা থেকে দিনে দুপুরে ফিল্মি স্টাইলে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। উক্ত ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে এবং ছিনতাইকৃত মাল উদ্ধার করেছে সদর পুলিশ ফাঁড়ি।
গ্রেফতারকৃতরা হলো সদরের মফিজপাগলার মোড়ের শ্রমিক নেতা লিটন শেখ বাঘার ছেলে জনি শেখ (২৮), জলেশ্বরীতলার আব্দুল কাইয়ুমের ছেলে আইফুল্লাহ রুমন (৩৮), শাজাহানপুর উপজেলার ফুলতলার আবুল হোসেনের ছেলে আজাহারুল ইসলাম শান্ত (২৫) এবং পলাতক ১ জন।
অনুসন্ধানকালে জানা যায়, গত ২৮ অক্টোবর দুপুর ১২.৩০ মিঃ এ প্রদ্যুত কুমারের বাসায় কে বা কাহারা কলিং বেল চাপলে প্রদ্যুত কুমারের স্ত্রী শোক্লা সাহা বাসার গেট খুলে দিলে অজ্ঞাতনামা চারজন তার স্ত্রীকে বলে আপনার বাসার পানির লাইনের সমস্যা আমরা ঠিক করতে আচ্ছি, তাই বলে তারা জোরপূর্বক বাসার ভিতরে ঢুকে ধারালো চাকু শোক্লা সাহা ও তার ছেলে সুমন্ত সাহা (১৪) গলায় ধরে এবং ভয়ভীতি দেখে চিৎকার-চেচামেচি করতে নিষেধ করে।
এক পর্যায়ে তারা প্রদ্যুত কুমারের ঘরে থাকা ৬৫ হাজার টাকার ৪০ ইঞ্চি এলইডি টিভি, মোবাইল ফোন, চেইনমালা ছিনিয়া নিয়ে চলে যায়।
স্থানীয় লোকজন জানায়, ধৃত আসামীরা কিশোর গ্যাংয়ের লিডার। তারা অল্প বয়সের ছেলেদেরকে বিভিন্ন প্রলোভন দেখে শহরের জলেশ্বরীতলা, রহমাননগর, মালতিনগর, বউবাজার এলকাসহ বিভিন্ন এলাকায় চুরি, ছিনতাই, চাঁদাবাজি, খুন, ডাকাতী, মাদক পাচারসহ নানার রকম অপরাধ করে নেয়।
পুলিশ সূত্রে জানা যায়, উক্ত ছিনতায়ের ঘটনায় সদর থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবীর এর সার্বিক সহযোগীতায় সদর ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে এস আই খোরশেদ আলম রবি, এএসআই মোঃ আলমাস আলী, এটিএসআই মোঃ শফিকুল ইসলাসসহ শহরের বিভিন্ন জায়গায় অভিযান করে রবিবার রাতে ৩ জনকে ধৃত করা হয় এবং ছিনতাইকৃত টিভি উদ্ধার করা হয়।
অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবীর বলেন, ঘটনার পর বিভিন্ন জায়গায় অভিযান করে উক্ত ৩ জন আসামীদেরকে ধৃত করা হয় এবং তাদের কাছ থেকে ছিনতাইকৃত সনি টিভি উদ্ধার করা হয়। ঘটনায় একজন পলাতক আছে, তাকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে। ধৃত আসামীদের কোর্টে প্রেরন করে রিমান্ডের আবেদন করা হবে।।

Check Also

সাংবাদিকদের ঐক্যবদ্ধ থাকা উচিত : গয়েশ্বর

যমুনা নিউজ বিডিঃ অবিলম্বে প্রবীণ সম্পাদক আবুল আসাদ, সাংবাদিক রুহুল আমিন গাজী ও ফটোসাংবাদিক শফিকুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!
%d bloggers like this:

Powered by themekiller.com